শিরোনাম
প্রকাশ : শনিবার, ১৭ জুলাই, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১৭ জুলাই, ২০২১ ০০:০২

ফেনীতে গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা

ফেনী প্রতিনিধি

Google News

চাঁদা না দেওয়ায় ফেনীতে শাহজালাল নামে এক গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় কাউন্সিলর আবুল কালামের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাত ৩টার দিকে ফেনী শহরের সুলতানপুরে ক্যাডেট কলেজসংলগ্ন আহসান মিয়ার বাড়ির সামনে এ ঘটনা ঘটে। প্রকাশ্যে এ রকম ঘটনায় ফেনীতে আতঙ্ক বিরাজ করছে। শাহজালাল (২৭) কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার সাগুলি গ্রামের আবদুল জব্বারের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গরু ব্যবসায়ী শাহজালাল কোরবানি ঈদ উপলক্ষে ১৫টি গরু বিক্রির জন্য বাড়ির সামনে রাখেন। একপর্যায়ে গরুগুলো ছিনতাই করতে স্থানীয় কাউন্সিলর আবুল কালামসহ তার তিন সহযোগী অস্ত্র নিয়ে শাহজালালকে জিম্মি করেন। তার চিৎকারে

 চাচাতো ভাই আল আমিন এসে শাহজালালকে ছেড়ে দেওয়ার অনুরোধ করলে তাকেও জিম্মি করে মারধর করা হয়। তার স্ত্রী সুমি কালামের হাত-পা ধরে আল আমিনকে ছাড়িয়ে নেন। ঘটনাটি জানাজানি হলে কাউন্সিলরসহ সহযোগীরা ক্ষোভে শাহজালালকে মোটরসাইকেলযোগে তুলে নিয়ে গুলি করে পাশের জমিতে লাশ ফেলে পালিয়ে যান। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে মর্গে পাঠায় পুলিশ।

ফেনী মডেল থানার পরিদর্শক নিজাম উদ্দিন জানান, ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ। এ ঘটনায় জড়িতে সন্দেহে সাগর নামে একজনকে আটক করা হয়েছে।

স্থানীয় সূত্র জনান, কাউন্সিলর আবুল কালাম একসময় বিএনপির দুর্ধর্ষ ক্যাডার হিসেবে পরিচিত ছিলেন। বছর দু-এক আগে তিনি আওয়ামী লীগে যোগদান করে আরও বেপরোয়া হয়ে ওঠেন।