বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

দুই কর্মকর্তাকে জুতাপেটায় বদলি এসি ল্যান্ড

টাঙ্গাইল প্রতিনিধি

ভূঞাপুর উপজেলায় ভূমি অফিসের দুই কর্মচারীকে জুতাপেটা করার ঘটনায় সহকারী কমিশনার (ভূমি) অমিত দত্তকে বদলি করা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয় গতকাল এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করে।

টাঙ্গাইলের জেলা প্রশাসক আতাউল গনি জানান, সুষ্ঠু কর্মপরিবেশ নিশ্চিত করার লক্ষ্যে অমিত দত্তকে ঢাকায় জনপ্রশাসন মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে। অন্যদিকে ওই দুই কর্মচারীকে জেলা প্রশাসক কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে।

অভিযোগ উঠেছে, নামজারি আবেদনে ত্রুটি থাকায় সোমবার দুপুরে ভূমি অফিসের দুই কর্মচারীকে জুতাপেটা করেছেন এসি ল্যান্ড। এরা হলেন : সার্টিফিকেট সহকারী মমিনুল ইসলাম ও আউটসোর্সিংয়ের কম্পিউটার অপারেটর খায়রুল ইসলাম। জানা যায়, এসি ল্যান্ড অমিত দত্ত তার কামরায় প্রথমে খায়রুলকে এবং পরে মমিনুলকে ডেকে নেন। নামজারির কাজে ত্রুটি দেখিয়ে দফায় দফায় তাদের জুতাপেটা করেন। এরপর খায়রুল ইসলাম বের হয়ে এলে ওই সময় সার্টিফিকেট সহকারী মমিনুল ইসলাম তার কক্ষে প্রবেশ করা মাত্রই সহকারী কমিশনার (ভূমি) অমিত দত্ত জুতা দিয়ে তার দিকে ঢিল ছুড়েন এবং চেয়ার থেকে উঠে গিয়ে মমিনুলের মাথার টুপি খুলে ফেলেন এবং তাকে মারপিটসহ অকথ্য ভাষায় গালাগালি করেন। মমিনুল বলেন, স্যারের রুমে ঢোকা মাত্রই তিনি আমার দিকে জুতা ছুড়ে মারেন। গালি দিতে দিতে মারপিট করেন। অভিযোগের বিষয় জানতে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও এসি ল্যান্ড ফোন রিসিভ করেননি।

সর্বশেষ খবর