বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

প্রধান শিক্ষকের হাত-পা ভেঙে দিল দুর্বৃত্তরা

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর হাতিয়ায় মনিরুজ্জামান দুলাল (৫৬) নামে প্রাথমিক বিদ্যালয়ের এক প্রধান শিক্ষকের হাত-পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা। সন্ত্রাসীদের ভয়ে নিরাপত্তাহীনতায় ভুগছে তার পরিবার। গত সোমবার বিকালে উপজেলার হাতিয়া পৌরসভার ছৈয়দিয়া বাজারের উত্তর পাশে আলম বলির বাড়ির সামনে প্রধান সড়কে এ ঘটনা ঘটে। আহত মনিরুজ্জামান দুলাল উপজেলার গুল্যাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তিনি হাতিয়া উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি।

ভুক্তভোগী প্রধান শিক্ষকের ভায়রাভাই মো. ইফতেখার উদ্দিন বলেন, সোমবার বিকালে বাড়ি ফেরার পথে একদল মুখোশধারী দুর্বৃত্ত দুলালের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। হামলাকারীরা তার ডান হাত-বাম পা ভেঙে দেয়। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। হামলাকারীরা দুলালের নতুন মোটরসাইকেল, ল্যাপটপ, মানিব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। স্থানীয়রা তাকে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। এদিকে সন্ত্রাসীদের ভয়ে নিরাপত্তাহীনতায় ভুগছে ওই শিক্ষকের পরিবার।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফেরদৌসী বেগম বলেন, আমাকে বিষয়টি জানানো হয়েছে। আমি বলেছি আগে চিকিৎসা নেওয়ার জন্য। সুস্থ হলে পরবর্তী ব্যবস্থা নেওয়া যাবে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন বলেন, লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর