শিরোনাম
মঙ্গলবার, ২৩ মে, ২০২৩ ০০:০০ টা

চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে ছিনতাই!

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

কক্সবাজারের চকরিয়ায় চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে মহিলা কাউন্সিলরের নগদ টাকা, মোবাইল ফোন ও স্বর্ণের চুড়ি ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা! এ সময় তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। রবিবার রাত পৌনে ১২টায় পৌরসভার পালাকাটা আকবরিয়াপাড়া  এলাকায় এ ঘটনা ঘটে। ভিকটিম ফারহানা ইয়াছমিন চকরিয়া পৌরসভার মহিলা কাউন্সিলর ও পৌর মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক। এ ঘটনায় তিনজনকে আসামি করে চকরিয়া থানায় মামলা হয়েছে।

কাউন্সিলর ফারহানা ইয়াছমিন বলেন, ‘রাতে দলীয় বৈঠক শেষে চকরিয়ার-পেকুয়ার এমপি আলহাজ জাফর আলমের বাড়ি থেকে ফেরার পথে পালাকাটা আকবরিয়াপাড়ায় পৌঁছলে একদল দুর্বৃত্ত রিকশার গতিরোধ করে চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে দেয়। এ সময় আমি চোখে কিছু দেখতে না পেয়ে যন্ত্রণায় ছটফট করছি। তখন দুর্বৃত্তরা আমার ব্যাগে থাকা নগদ ২ লাখ ৫০ হাজার টাকা, মোবাইল ফোন সেট ও স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায়। স্থানীয় সালিশ বিচার পক্ষে না যাওয়ায় আমাকে হত্যার উদ্দেশ্যে এ হামলার ঘটনা ঘটিয়েছে।’

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনার সত্যতা পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর