১০ মার্চ, ২০২২ ১৩:৪৭

লটারির পুরস্কার দিতে ফোন, কিন্তু বিশ্বাস করছেন না বিজয়ী

অনলাইন ডেস্ক

লটারির পুরস্কার দিতে ফোন, কিন্তু বিশ্বাস করছেন না বিজয়ী

লটারি কেটে মানুষ সাধারণত উন্মুখ থাকে লটারি জিতেছে কিনা সেই খবর জানার জন্য। কিন্তু লাখ লাখ টাকা লটারি জিতলেও দুই বিজয়ীর খোঁজ নেই। এ কারণে আয়োজকরা রীতিমতো তাদের সন্ধানে গণবিজ্ঞপ্তি প্রকাশ করেছেন।   

মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতে এই ঘটনা ঘটেছে।

খলিজ টাইমসের খবরে বলা হয়েছে, গত বছরের ২৮ নভেম্বর কামু কুটি নামে এক ব্যক্তি লটারিতে ১ লাখ দিরহাম জেতেন (বাংলাদেশি টাকায় ২৩ লাখ)।  তার টিকেট নাম্বার ছিল ২৩৮৪৮২। আয়োজক প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিজেতা কুটির সঙ্গে যোগাযোগ করা হয়। কিন্তু তিনি লটারি জেতার তথ্য বিশ্বাস করেননি।

আয়োজকরা তাকে  নিশ্চিত করার জন্য কয়েক দফায় চেষ্টা চালান। তারা তাকে প্রতিষ্ঠানের ওয়েবসাইটও পরীক্ষা করার পরামর্শ দেন। তবে লটারি বিজেতা কুটি অটল  ‘এটা প্রতারণা’ হবে। এ বিশ্বাসের কারণে একপর্যায়ে লটারি  আয়োজক প্রতিষ্ঠানের  ফোন ধরা বন্ধ করে দেন তিনি। আয়োজকরা দীর্ঘ তিন মাস যাবত তার কাছে পৌঁছানোর চেষ্টা করে ব্যর্থ হয়েছেন।  

এদিকে চলতি বছরের জানুয়ারিতে শ্রীধর পিলাই নামে আরেক ব্যক্তি ২ লাখ ৫০ হাজার দিরহাম লটারি জেতেন। তবে আয়োজকরা কোনোভাবে তার সঙ্গে যোগাযোগ করতে পারেননি। 

আয়োজকরা এই লটারি  বিজয়ীকে খুঁজতে রীতিমতো গণবিজ্ঞপ্তি দিয়েছেন।  বিজ্ঞপ্তিতে তারা বলেছেন, শ্রীধর পিলাই ২ লাখ ৫০ হাজার দিরহাম জিতেছেন। কিন্তু আমরা তাকে খুঁজে পাচ্ছি না। হয়তো তিনি ফোন নম্বর পরিবর্তন করেছেন অথবা সংযুক্ত আরব আমিরাত ত্যাগ করেছেন। তাকে আমাদের প্রয়োজন।

খালিজ টাইমসের খবরে বলা হয়েছে, বিগ টিকেটে পরবর্তী ‘ড্র’ আগামী ৩ এপ্রিল অনুষ্ঠিত হবে যার প্রথম পুরস্কার  দেড় কোটি দিরহাম আর দ্বিতীয় পুরস্কার ১  কোটি দিরহাম। এছাড়া প্রতি সপ্তাহে তাদের ইলেকট্রনিক ‘ড্র’ থাকে যার মূল্য ৩ লাখ দিরহাম। তাদের টিকেটের মুল্য ৫০০ দিরহাম; দুইটি টিকেট কিনলে একটি ফ্রি। 

সূত্র: খালিজ টাইমস

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর