Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ অক্টোবর, ২০১৯ ১৭:৫৭

দুর্নীতির সাথে জড়িতদের শাস্তির মুখোমুখি হতে হবে: পরিকল্পনামন্ত্রী

অনলাইন ডেস্ক

দুর্নীতির সাথে জড়িতদের শাস্তির মুখোমুখি হতে হবে: পরিকল্পনামন্ত্রী
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান (ফাইল ছবি)

বর্তমান সরকার দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। তিনি বলেন, এখন আর দুর্নীতি করে পার পাওয়া যাবে না। যারাই দুর্নীতির সাথে জড়িত তাদের শাস্তির মুখোমুখি হতে হবে।

শনিবার সিলেট সিটি করপোরেশনের মালিকানাধীন সিলেট কেন্দ্রীয় ট্রাক টার্মিনালের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, দুর্নীতি উন্নয়নের পথে অন্যতম প্রধান অন্তরায়। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন। আর ইতোমধ্যেই দুর্নীতি বিরোধী অভিযান শুরু হয়ে গেছে। আমাদের উন্নয়নের চাকা সচল রাখতে ও একটি কাক্সিক্ষত লক্ষ্যে পৌঁছাতে দুর্নীতি দমনের বিকল্প নেই।

এম এ মান্নান বলেন, আমাদের সরকার গণমুখী সরকার। মানুষের ভাগ্যোন্নয়নে যা যা করার দরকার সবই করা হবে। বাংলাদেশকে একটি আধুনিক রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করতে কাজ করে যাচ্ছে সরকার। তাই বিশাল বিশাল উন্নয়ন প্রকল্প নেয়া হয়েছে। তবে শর্ত একটাই প্রকল্পের অর্থ যেন যথাযথ উপায়ে ব্যয় করা হয়। আমরা আধুনিক বাংলাদেশ চাই।

সিলেট কেন্দ্রীয় ট্রাক টার্মিনালের উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, প্রধান নির্বাহী বিধায়ক রায় চৌধুরী, সিসিকের প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, সিসিক কাউন্সিলর রেজোয়ান আহমদ, তৌফিক বক্স লিমন প্রমুখ।

বিডি-প্রতিদিন/মাহবুব


আপনার মন্তব্য