১৭ জানুয়ারি, ২০২০ ২১:২২

সমাজের দুর্নীতিবাজরাই বুদ্ধি প্রতিবন্ধী : প্রতিমন্ত্রী পলক

নাটোর প্রতিনিধি :

সমাজের দুর্নীতিবাজরাই বুদ্ধি প্রতিবন্ধী : প্রতিমন্ত্রী পলক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, আমরা সমাজের সকল সুযোগ-সুবিধা ভোগ করি অথচ আমরাই বেশি দুর্নীতি করে যাচ্ছি। কিন্তু সমাজের দুর্নীতিবাজরাই বুদ্ধি প্রতিবন্ধী। তাদের বিবেক লোপ পায়, জনগণ তাদের দ্বারা হয়রানির শিকার হয়। 

শুক্রবার বিকেলে নাটোরের সিংড়ায় প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করতে গিয়ে তিনি এ কথা বলেন। মন্ত্রী বলেন, প্রতিবন্ধীদের সকল ক্ষেত্রে গুরুত্ব দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারই সুযোগ্য পুত্র সজীব ওয়াজেদ জয় তরুণ প্রজন্মের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।

প্রতিবন্ধীদের প্রতি সম্মানবোধ নিয়ে প্রতিমন্ত্রী বলেন, প্রতিবন্ধী সুরক্ষা আইন করেছেন জননেত্রী শেখ হাসিনা সরকার। সরকার প্রতিবন্ধী বিদ্যালয়ের মাধ্যমে তাদের শিক্ষিত করে সোনার বাংলার স্বপ্নকে বাস্তবায়নে সবার সহযোগিতা কামনা করেন। 

এসময় তিনি ৪০০ প্রতিবন্ধীসহ প্রায় ২ হাজার শীতার্ত মানুসের মাঝে কম্বল বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান, সিংড়া পৌরসভার মেয়র আলহাজ্ব জান্নাতুল ফোরদৌস, সিংড়া থানার ওসি নুর এ আলমসহ আরো অনেকে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর