শিরোনাম
প্রকাশ : ১ মার্চ, ২০২১ ১৬:১৪
প্রিন্ট করুন printer

খেলাধুলাই পারে অপরাধ থেকে দূরে রাখতে : ক্রীড়া প্রতিমন্ত্রী

টঙ্গী প্রতিনিধি

খেলাধুলাই পারে অপরাধ থেকে দূরে রাখতে : ক্রীড়া প্রতিমন্ত্রী
ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল ফেলা অনুষ্ঠানে বক্তব্য রাখছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, খেলাধুলাই পারে কিশোর অপরাধসহ নানা অপরাধ থেকে দূরে রাখতে। বর্তমানে শিশু কিশোররা মোবাইল ও নেশায় আসক্ত। খেলাধুলায় ভিড়ছে না। এতে করে অনেক শিশু বিভিন্নভাবে অপরাধ কর্মকাণ্ডে জড়িয়ে ধ্বংসের দিকে যাচ্ছে। তাই সকল শিশু কিশোরদের পড়ালেখার পাশাপাশি খেলাধুলায় ফিরিয়ে আনতে হবে।

রবিবার রাতে টঙ্গী নোয়াগাঁও এম এ মজিদ মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে জাবিদ আহসান সোহেল ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল ফেলা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

প্রতিমন্ত্রী বলেন, বর্তমান সরকার খেলার পরিবেশ ফিরিয়ে আনতে দেশব্যাপী আধুনিক মানের স্টেডিয়াম নির্মাণসহ বিভিন্নভাবে কোটি কোটি টাকা বরাদ্দ দিয়েে আসছে।

এসময় প্রয়াত এমপি শহীদ আহসান উল্লাহ মাস্টার গ্রন্থাগারের প্রতিষ্ঠাতা রেজাউল করিমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মতিউর রহমান মতি।

আরও বক্তব্য রাখেন কাজী ইলিয়াস, মুক্তিযোদ্ধা ফজুলল হক, অধ্যক্ষ আলাউদ্দিন মিয়া, অধ্যক্ষ ওয়াদুদুর রহমান, কাউন্সিলর নূরুল ইসলাম নূরু, যুবলীগ নেতা সাইফুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ নেতা রোটারিয়ার বিল্লাল হোসেন ও সোহেল রানা প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর