৮ সেপ্টেম্বর, ২০২১ ১৭:১৬

শেখ হাসিনা একজন শিক্ষাবান্ধব প্রধানমন্ত্রী : পানি সম্পদ উপমন্ত্রী

শরীয়তপুর প্রতিনিধি

শেখ হাসিনা একজন শিক্ষাবান্ধব প্রধানমন্ত্রী : পানি সম্পদ উপমন্ত্রী

শিক্ষার্থীদের সুরক্ষায় মাস্ক বিতরণ করেন পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা মোকাবিলায় দেশের ছাত্রছাত্রীসহ সকল শ্রেণি-পেশার মানুষের সুরক্ষায় মায়ের ভূমিকা পালন করেছেন। যার জন্য যা দরকার, তিনি তাই করেছেন। খাদ্য সহায়তা ,স্বাস্থ্য সেবাসহ সকল মানবিক কাজ করেছেন প্রধানমন্ত্রী। নানা শ্রেণি-পেশার মানুষকে প্রণোদনা দিয়েছে। বাংলাদেশের মানুষ তাই বিশ্বাস করেন বঙ্গবন্ধুর বাংলাদেশ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতেই নিরাপদ।

বুধবার সকালে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুরের চরভাগা ইউনিয়নের চরভাগা পাইকবাড়ির আঙিনা থেকে নড়িয়া উপজেলা, ভেদরগঞ্জ উপজেলা ও সখিপুর থানার শিক্ষার্থীদের সুরক্ষায় মাস্ক বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

উপমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন শিক্ষাবান্ধব প্রধানমন্ত্রী। তার নেতৃত্বে শিক্ষা ব্যবস্থা বর্তমানে বিশ্বমানের হয়েছে। এদেশের ছেলেমেয়েরা এখন বিশ্বে সাফল্যের স্বাক্ষর রাখতে সক্ষম হচ্ছে।

আনুষ্ঠানিকভাবে উপমন্ত্রী ব্যক্তিগতভাবে ১ লাখ মাস্ক নড়িয়ার ১৬৮টি ও ভেদরগঞ্জের ১৯৯টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকের হাতে পৌঁছে দেন শিক্ষার্থীদের সুরক্ষায়।

মাস্ক বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার মো. রাসেদ উজ্জামান, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর আল নাসিফ, প্রকৌশলী আবুল হাসেম মিয়াসহ নড়িয়া ও ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগে নেতৃবৃন্দ ও শিক্ষকরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর