২২ অক্টোবর, ২০২১ ২১:৫৭

ছাত্রলীগই আওয়ামী লীগের চালিকা শক্তি : নসরুল হামিদ

অনলাইন ডেস্ক

ছাত্রলীগই আওয়ামী লীগের চালিকা শক্তি : নসরুল হামিদ

‘শুধু ছাত্ররাই ছাত্রলীগ করবে। বিবাহিত, ২৯ বছরের ঊর্ধ্বে কেউ ছাত্রলীগ করতে পারবে না বলে জানিয়েছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু। তিনি বলেন, ‘ছাত্রলীগই আওয়ামী লীগের চালিকা শক্তি, আমরা ছাত্রলীগের মাধ্যমেই পরবর্তী নির্বাচনে বিজয়ের মালা ছিনিয়ে আনবো।’  

আজ শুক্রবার বিকেলে কেরানীগঞ্জ মহিলা ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত দক্ষিণ কেরানীগঞ্জ থানা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির সংক্ষিপ্ত ভাষণে একথা বলেন তিনি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের আহবায়ক শাহীন আহমেদ।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আসাদুজ্জামান রাসেলের সভাপতিত্বে ও জসিম আহমেদ নিরবের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মুজাহিদুল ইসলাম মামুন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা শাহজাহান, জেলা যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন, সাকুর হোসেন সাকু, জাহাঙ্গীর শাহ খুশি,মীর আসাস হোসেন টিটু প্রমুখ।

এর আগে, জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াসউদ্দিন সোহাগ। উল্লেখ্য, নতুন কমিটি ঘোষণা ছাড়াই শেষ হয় ১৮ বছর পর অনুষ্ঠিত দক্ষিণ কেরানীগঞ্জ থানা ছাত্রলীগের সম্মেলন।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর