শিরোনাম
৯ ডিসেম্বর, ২০২৩ ২১:১৭

দেশের মানুষ সরকারের সঙ্গে আছে, তারা নৌকায় ভোট দেবে : স্বাস্থ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক

দেশের মানুষ সরকারের সঙ্গে আছে, তারা নৌকায় ভোট দেবে : স্বাস্থ্যমন্ত্রী

ফাইল ছবি

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, আমি বিশ্বাস করি মানুষ ভোট দেয় সেবা পাওয়ার জন্য, শান্তিতে থাকার জন্য- উন্নয়ন পাওয়া জন্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সেটা করেছে। স্বাস্থ্যসেবা দিয়েছে মানুষকে, উন্নত জীবন ব্যবস্থা দিচ্ছে- নেই খাদ্যের অভাব। এটাই তো মানুষ চায়। এর জন্য মানুষ ভোট দেয়, দেশের মানুষ সরকারের সঙ্গে আছে, তারা নৌকায় অবশ্যই ভোট দেবে।

শনিবার দুপুরে স্বাস্থ্যমন্ত্রী মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে পরিদর্শন করে। এ সময় তিনি রোগীদের চিকিৎসার খোঁজ খবর নেন। তারপর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, প্রমাণ হয়েছে করোনার সময় দেশের সুন্দর চিকিৎসকার ব্যবস্থা করা হয়েছিলো, তা আশেপাশের দেশে পারেনি। ৩৬ কোটি টিকা বিনামূল্যে দেওয়া হয়েছে যা অনেক দেশে পারেনি। তাই মানুষ সরকারে প্রতি আস্থাশীল।

এ সময় উপস্থিত ছিলেন কর্নেল মালেক মেডিকেল কলেজের অধ্যক্ষ জাকির হোসেন, সিভিল সার্জন ডাক্তার মোয়াজ্জেম আলী খান চৌধুরী, মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের তত্বাবধায়ক মো. বাহাউদ্দিন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল প্রমুখ।

হাসপাতাল পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন, বিগত কয়েক বছরে সারাদেশের স্বাস্থ্য খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে।  মানিকগঞ্জে এক সময় কোনো ধরনের চিকিৎসার ব্যবস্থা ছিলো না। তিনি মন্ত্রীর দায়িত্ব নেওয়ার পর মানিকগঞ্জে স্বাস্থ্য খাতে ব্যাপক দৃশ্যমান উন্নয়নের পাশাপাশি সেবার মান বৃদ্ধি পেয়েছে। এতে মানিকগঞ্জের রোগীদের এখন আর বাইরে গিয়ে চিকিৎসা নেওয়ার প্রয়োজন হয় না।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর