২ জানুয়ারি, ২০২৪ ১৭:১২

নারীর অগ্রযাত্রা আর কেউ রুখতে পারবে না : নৌ প্রতিমন্ত্রী

দিনাজপুর প্রতিনিধি

নারীর অগ্রযাত্রা আর কেউ রুখতে পারবে না : নৌ প্রতিমন্ত্রী

নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, নারীদের জীবনমান উন্নয়নে দিনরাত কাজ করে যাচ্ছেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নারীরা এখন আর ঘরে বসে থাকছে না। তারাও পুরুষের সাথে সমঅধিকারে কাজ করছে, সেনা, বিমান, রেল ও নৌ বাহিনীর মতো অনেক বাহিনীতে নারীরা সুনামের সাথে কাজ করছেন। 

মঙ্গলবার সকাল ১১টায় সেতাবগঞ্জ পৌর আওয়ামী লীগের আয়োজেন ৭নং ওয়ার্ড স্টেশনপাড়া ঈদগাঁও মাঠে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন নৌকা মার্কার প্রার্থী নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।  

নৌ প্রতিমন্ত্রী আরও বলেন, বাংলাদেশের গার্মেন্টস শিল্পকে বাঁচিয়ে রেখেছে আমার মা বোনেরা। প্রাইমারি শিক্ষা ব্যবস্থায় নারী শিক্ষকদের ভূমিকা প্রশংসনীয়, প্রাইমারির কমলমতি শিক্ষার্থীদের মায়ের আদরে যত্ন করে পাঠদান করাচ্ছেন তারা। দেশে সর্বক্ষেত্রে নারীর অগ্রযাত্রা আর কেউ রুখতে পারবে না। আজকের এই পথসভা প্রমাণ করে যে সেতাবগঞ্জ পৌরসভায় নারী জাগরণ সৃষ্টি হয়েছে। 

তিনি আরও বলেন, আগামী ৭ জানুয়ারির নির্বাচনে আমাদের নারীরাই উৎসবমুখর পরিবেশে ভোট কেন্দ্রে যাবে।  

সেতাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সেতাবগঞ্জ পৌরসভার মেযর মো. আসলাম। 

এ সময় বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মাহবুব খান, সাধারণ সম্পাদক খন্দকার নুরে আলম কায়ছার, যুগ্ম সম্পাদক মোর্শেদ মতিন চৌধুরী, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. মোশারফ হোসেন প্রমুখ। 

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর