শিরোনাম
প্রকাশ : ২৬ মে, ২০২১ ১৮:১১
প্রিন্ট করুন printer

ভাইরাল সেই ভিডিও সাড়ে ছয় কোটি টাকায় বিক্রি

অনলাইন ডেস্ক

ভাইরাল সেই ভিডিও সাড়ে ছয় কোটি টাকায় বিক্রি
Google News

বাচ্চাদের মজার ভিডিও প্রায়ই সামনে আসে বিভিন্ন ভিডিও শেয়ারিং সাইটের বরাতে। এমনই একটি ভিডিও ১৪ বছর আগে ২০০৭ সালে আপলোড করা হয় ইউটিউবে। এখন পর্যন্ত সবচেয়ে বেশি দেখা এই ভাইরাল ভিডিওটির টাইটেল ‘চার্লি বিট মাই ফিঙ্গার’।

জানা গেছে, দুই ভাইয়ের এই ভিডিওটির ভিউ ছাড়িয়েছে ৮৮০ মিলিয়ন। জনপ্রিয় এই ভিডিওটি বিক্রি করা হবে বলে ঘোষণা করা হয়ে ছিল। এই ভিডিওটি বিক্রি হল ৭ লক্ষ ৬০ হাজার ৯৯৯ ডলারে (যা বাংলাদেশি মুদ্রায় প্রায় সাড়ে ছয় কোটি টাকার সমান)।

ভিডিওটিতে দেখা যায়, তিন বছরের হ্যারি নিজের আঙুল এক বছরের চার্লির মুখে দেয়। হ্যারির তখন কাঁদো কাঁদো অবস্থা। তবে খানিক পর দু’জনের মুখেই ফুটে ওঠে হাসি। তখন চার্লি আঙুলে কামড় দিলে হ্যারির প্রতিক্রিয়া ছিল ‘চার্লি বিট মাই ফিঙ্গার’।

গত ২৩ মে ভিডিওটির নিলাম অনুষ্ঠিত হয়। নন-ফানজিবল টোকেনবা এনএফটি-এর (NFT) ভিত্তিতে নিলামে উঠবে ভিডিওটি। যিনি মালিক হবেন তিনি ভিডিওটির প্যারোডি সংস্করণ তৈরির সুযোগ পাবেন। এতে অভিনয় করবেন মূল ভিডিওতে থাকা হ্যারি ও চার্লি। 

আর এখন হ্যারির বয়স ১৭, চার্লির ১৫। গত রবিবার নিলামের শেষ দিকে নাটকীয়ভাবে সেটির দাম বেড়ে যায়। অনলাইনে ছদ্মনামে দু’টি অ্যাকাউন্টের মধ্যে ভিডিওটি পাওয়ার লড়াই চলে। অবশেষে ‘মিমমাস্টার’কে হারিয়ে ‘থ্রিএফমিউজিক’ জিতে নেয় সেটি।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর