Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৩ এপ্রিল, ২০১৯ ২১:৪৪

সংসদে দু'জন ছাড়া কেউ নির্বাচিত নন: খন্দকার মোশাররফ

অনলাইন ডেস্ক

সংসদে দু'জন ছাড়া কেউ নির্বাচিত নন: খন্দকার মোশাররফ
ফাইল ছবি

বর্তমান একাদশ জাতীয় সংসদে মাত্র দু’জন সদস্য ছাড়া কেউ-ই নির্বাচিত নন বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেন, বাকি সবাই আওয়ামী লীগের মনোনীত প্রার্থী।

মঙ্গলবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে ছাত্রদলের প্রতিষ্ঠাতা আহ্বায়ক কাজী আসাদুজ্জামানের স্মরণসভায় তিনি এ মন্তব্য করেন। তবে কোন দু’জন নির্বাচিত তা তিনি উল্লেখ করেননি।

মোশাররফ হোসেন বলেন, বর্তমান সংসদের মাত্র দু’জন সদস্য ছাড়া কেউ-ই নির্বাচিত নন। সবাই আওয়ামী লীগের মনোনীত প্রার্থী। সংবিধানে বলা আছে, নির্বাচিত সংসদ সদস্যরা দেশ পারিচালনা করবেন। কিন্তু, এখন দেশ পরিচালনা করছে মনোনীত প্রার্থীরা।

বিএনপির জ্যেষ্ঠ নেতা বলেন, আমাদের দলের প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট জিয়াউর রহমান এ দেশে প্রথম গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করেন। তাই এবারও আমাদের সবার পবিত্র দায়িত্ব গণতন্ত্র প্রতিষ্ঠা করা। আর এই গণতন্ত্র প্রতিষ্ঠা দেশনেত্রী খালেদা জিয়াকে কারাগারে রেখে সম্ভব নয়। তাকে মুক্ত করে তার নেতৃত্বে আন্দোলনের মাধ্যমে আমাদের গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে। এ জন্য আসুন সবাই ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

সাবেক ছাত্রনেতা ও বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর সভাপতিত্বে স্মরণসভায় আরো বক্তব্য দেন বিএনপি নেতা আমান উল্লাহ আমান, হাবিবুর রহমান হাবীব, ড. আসাদুজ্জামান রিপন, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, এবিএম মোশাররফ হোসেন, আমিরুল ইসলাম আলিম প্রমুখ।

বিডি-প্রতিদিন/২৩ এপ্রিল, ২০১৯/মাহবুব


আপনার মন্তব্য