Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১১ জুলাই, ২০১৯ ১৫:৫০
আপডেট : ১১ জুলাই, ২০১৯ ২১:০২

সম্প্রসারিত হচ্ছে মন্ত্রিসভা, শনিবার শপথ

অনলাইন ডেস্ক

সম্প্রসারিত হচ্ছে মন্ত্রিসভা, শনিবার শপথ
ইমরান আহমেদ ও ফজিলাতুন্নেসা ইন্দিরা।

শেখ হাসিনা সরকারের মন্ত্রিসভা সম্প্রসারিত হচ্ছে। আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও সংসদ সদস্য ফজিলাতুন্নেসা ইন্দিরাকে মন্ত্রিসভায় নতুন করে যুক্ত করা হচ্ছে। এছাড়া প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ইমরান আহমেদকে পূর্ণ মন্ত্রীর দায়িত্ব পেতে যাচ্ছেন।

বৃহস্পতিবার সচিবালয়ে ডিসি সম্মেলন নিয়ে সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম মন্ত্রিসভা সম্প্রসারণের হচ্ছে বলে জানান। তিনি বলেন, ‘শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় বঙ্গভবনে মন্ত্রিসভার নতুন সদস্যদের শপথ অনুষ্ঠিত হবে।' তবে কারও নাম উল্লেখ করেননি তিনি। 

মন্ত্রিপরিষদ সূত্র জানায়, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ইমরান আহমেদকে পূর্ণ মন্ত্রীর দায়িত্ব দেওয়া হচ্ছে। আর আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ফজিলাতুন্নেসা ইন্দিরাকে প্রতিমন্ত্রী করা হচ্ছে।

বেশ কিছু ধরে মন্ত্রিসভায় রদবদল ও আকার বৃদ্ধির খবর শোনা যাচ্ছিল। এ বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রিপরিষদ সচিব বলেন, এটা তো নিউজ করে দিয়েছে। যেটা সরকার ভাবছে সেটা গণভবনের রেফারেন্সে ছাপিয়ে দিয়েছে। 

শপথ কবে? জানতে চাইলে তিনি বলেন, খুব তাড়াতাড়ি। আগামী ১৩ তারিখ (শনিবার) সন্ধ্যা সাড়ে সাতটায় বঙ্গভবনে শপথ অনুষ্ঠিত হবে। 

বিডি-প্রতিদিন/১১ জুলাই, ২০১৯/মাহবুব

 


আপনার মন্তব্য