শিরোনাম
প্রকাশ : ২৭ অক্টোবর, ২০২০ ১৮:০৫
আপডেট : ২৭ অক্টোবর, ২০২০ ১৮:২৯

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কৃষক লীগের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কৃষক লীগের শ্রদ্ধা
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কৃষক লীগের পুষ্পস্তবক অর্পণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে বাংলাদেশ কৃষক লীগের পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন। আজ মঙ্গলবার কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দের নেতৃত্বে ধানমন্ডির ৩২-এ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এ শ্রদ্ধা জানানো হয়। এসময় পুষ্পস্তবক অর্পণের পর বিশেষ দোয়ায় অংশ নেন সবাই।  

পরে কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ নেতৃবৃন্দের উদ্দেশ্যে একটি দিকনিদেশর্নামূলক বক্তব্য রাখেন। তিনি বলেন, আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শনা অনুযায়ী কৃষক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এখন সকলকেই একসঙ্গে কাজ করে সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে। এরই মধ্যে জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের সম্মেলন করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। 

সমীর চন্দ আরও বলেন, কেন্দ্রীয় নেতারা সক্রিয় থাকলে তৃণমূলের নেতারাও সক্রিয় থাকবে। আমাদের নেত্রী বাংলাদেশকে নিয়ে স্বপ্ন দেখছেন তা আমাদেরকেই বাস্তবায়ন করতে হবে। তিনি দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন আর আমরা পদ পেয়ে বসে থাকবো এটা হয় না। 

এর আগে সংগঠনের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতিও বক্তব্য রাখেন। এসময় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টামণ্ডলীর সদস্য কৃষিবিদ ড. মির্জা জলিল, ফরিদুন্নাহার লাইলী, মো. মোতাহার হোসেন মোল্লা, ডা. মনোয়ারা, মো. নুরুল ইসলাম, গোলসান আরা, সহ-সভাপতি শরীফ আশরাফ আলী, জাহাঙ্গীর আলম, মোস্তফা কামাল চৌধুরী, আবুল হোসেন, মাকসুদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার বিটু, অ্যাডভোকেট শামীমা শাহরিয়া, একেএম আজম খান, সাংগঠনিক সম্পাদক মো. জসীম উদ্দিন, আসাদুজ্জামান বিপ্লব, ড.মোহাম্মদ হাবিবুর রহমান মোল্লা, নূরে আলম সিদ্দিকী হক, অধ্যাপক মো নাজমুল হক পানু ও মো. হিজবুল বাহার রানা ও সাগিরুজ্জামান শাকীক, অর্থ সম্পাদক মো. নাজির মিয়া, আইন বিষয়ক সম্পাদক মো. জহির উদ্দিন লিমন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শেখ ফারুক আহমেদ, দপ্তর সম্পাদক মো. রেজাউল করিম রেজা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শামীমা সুলতানা, সমবায় বিষয়ক সম্পাদক মো. আহসান হাবীব, কুটির শিল্প বিষয়ক সম্পাদক মো. শাহিনুর রহমান, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক ডা. মো. মজিবুর রহমান মিয়াজী, মৎস্য ও প্রাণিসম্পদ বিষয়ক সম্পাদক মো. শামসুদ্দিন আল আজাদ, কৃষি ও পণ্য বিষয়ক সম্পাদক মো. আজমল হোসেন প্রমুখ।

বিডি-প্রতিদিন/শফিক

BP

আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর