শিরোনাম
প্রকাশ : ২৭ অক্টোবর, ২০২০ ১৮:২০

ইরফান সেলিমের নামে অস্ত্রসহ অন্যান্য মামলা হবে : র‌্যাব ডিজি

গোপালগঞ্জ প্রতিনিধি

ইরফান সেলিমের নামে অস্ত্রসহ অন্যান্য মামলা হবে : র‌্যাব ডিজি
ফাইল ছবি

সংসদ সদস্য (এমপি) হাজি সেলিমের ছেলে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইরফান সেলিমের বিরুদ্ধে অস্ত্রসহ অন্যান্য মামলা হবে বলে জানিয়েছেন র‌্যাবের মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

মঙ্গলবার দুপুরে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন শেষে একথা বলেন তিনি।

র‌্যাব ডিজি বলেন, ইতোমধ্যে মাদক মামলায় ইরফান সেলিমকে সাজা প্রদান করা হয়েছে। অস্ত্র, মাদক, ইলেকট্রিক ডিভাইজসহ বিভিন্ন মালামাল পাওয়া যায় তার বাসায়। এসব বিষয়েও তার বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

ইরফান সেলিমের নিয়মিত মামলার তদন্ত করতে গিয়ে তার বাসা থেকে অস্ত্রসহ বিভিন্ন মালামাল পাওয়া যায় বলে জানান তিনি।

সম্প্রতি দেশে ধর্ষণ ও নারীর প্রতি সহিংসতা বেড়ে যাওয়া প্রসঙ্গে র‌্যাব ডিজি বলেন, এসব ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করা হয়েছে। তাদের প্রত্যেকেরই আইন অনুযায়ী বিচার হবে।

এর আগে, টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান তিনি। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন।

এ সময় র‌্যাব সদর দপ্তরের এডিজি (অ্যাডমিন) মোহাম্মদ ইমতিয়াজ আহমেদ, গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা, র‌্যাব-৮ বরিশালের সিও অতিরিক্ত ডিআইজি আতিকা ইসলাম, গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান, গোপালগঞ্জ পৌরসভার মেয়র কাজী লিয়াকত আলীসহ র‌্যাব ও পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর