শিরোনাম
প্রকাশ : ১১ জানুয়ারি, ২০২১ ২১:১৫
আপডেট : ১১ জানুয়ারি, ২০২১ ২২:১৭
প্রিন্ট করুন printer

দোরাইস্বামীকে সংবর্ধনা দিল আইআইসিসিআই, বসুন্ধরা এমডি পেলেন বেস্ট একসিলেন্স অ্যাওয়ার্ড

নিজস্ব প্রতিবেদক

দোরাইস্বামীকে সংবর্ধনা দিল আইআইসিসিআই, বসুন্ধরা এমডি পেলেন বেস্ট একসিলেন্স অ্যাওয়ার্ড
বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের হাতে তুলে দেয়া হচ্ছে বেস্ট একসিলেন্স অ্যাওয়ার্ড। ছবি: রোহেত রাজীব

ইন্ডিয়ান ইম্পোর্টার্স চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (আইআইসিসিআই)-এর বেস্ট একসিলেন্স অ্যাওয়ার্ড ২০২০ পেলেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর। অনুষ্ঠানে সংবর্ধনা দেওয়া হয় ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামীকে।

সংবর্ধিত অতিথির বক্তব্যে ভারতের হাইকমিশনার বলেন, প্রযুক্তি, কর্মসংসস্থান ও বিনিয়োগে ভর করে বাংলাদেশ-ভারত মৈত্রী দীর্ঘজীবী হবে।

আইআইসিআই আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। বিশেষ অতিথি ছিলেন গাজীপুরের মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতুল কুমার সাকসেনা। উপস্থিত ছিলেন সংগঠনের ভাইস প্রেসিডেন্ট শামীম রেজা।

দোরাইস্বামী অনুষ্ঠানে আরও বলেন, আধুনিক বাণিজ্যে কূটনৈতিক সম্পর্ক গুরুত্বপূর্ণ অবদান রাখে। আমাদের বিশ্বাস এর মাধ্যমে প্রবৃদ্ধি বাড়ে। ব্যবসা বাণিজ্যে একই সঙ্গে বড় হওয়া যায়। বাংলাদেশের সঙ্গে ব্যবসায়ের মাধ্যমে আমরা প্রযুক্তি, বিনিয়োগ ও কর্মসংস্থানে নতুন নতুন দ্বার উন্মুক্ত করতে পারব।

তিনি বলেন, ভারতের  সঙ্গে ব্যবসা-বাণিজ্যে বাংলাদেশের বিপুল সম্ভাবনা রয়েছে।

অনুষ্ঠানে বেস্ট একসিলেন্স অ্যাওয়ার্ড ২০২০ দেয়া হয় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরকে। এছাড়া এই পুরস্কারে ভূষিত হয়েছেন অনুষ্ঠানের প্রধান অতিথি শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন, বিক্রম কুমার দোরাইস্বামী, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম, রূপায়ন গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী খান মুকুল ও আইআইসিসিআই পরিচালক টি কে পান্ডে। 

অনুষ্ঠানে অ্যাওয়ার্ড গ্রহণকালে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর বলেন, প্রতিবেশী দেশ হিসেবে ভারত আমাদের পাশে ছিল, আগামীতেও পাশে থাকবে। একই সঙ্গে দুই দেশের ব্যবসা বাণিজ্য আমরা এগিয়ে নিয়ে যাব।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর