শিরোনাম
প্রকাশ : ২৮ মে, ২০২১ ০৫:৩৩
আপডেট : ২৮ মে, ২০২১ ১১:৩৭
প্রিন্ট করুন printer

ভারতে ভাইরাল হওয়া বাংলাদেশি তরুণী নির্যাতনের ঘটনায় গ্রেফতার ৬

নিজস্ব প্রতিবেদক

ভারতে ভাইরাল হওয়া বাংলাদেশি তরুণী নির্যাতনের ঘটনায় গ্রেফতার ৬
Google News

ভারতে ভাইরাল হওয়া বাংলাদেশি তরুণী নির্যাতনের ঘটনায় ৬ অভিযুক্তকে গ্রেফতার করেছে ভারতের বেঙ্গালুরু পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- রিফাতুল ইসলাম হৃদয়, শেখ মোহাম্মদ বাবা, সাগর ও অখিল। গ্রেফতার দুই নারীর পরিচয় প্রকাশ করেনি পুলিশ।

তেজগাঁও ডিসি মো. শহিদুল্লাহ বলেন, বাংলাদেশি তরুণীকে যৌন নির্যাতনের ঘটনায় বেঙ্গালুরু পুলিশ নারীসহ ছয়জনকে গ্রেফতার করেছে। বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে বেঙ্গালুরু পুলিশকে বার্তা দেয়া হয়েছে। রাজধানীর হাতিরঝিল থানায় করা মানবপাচার প্রতিরোধ দমন আইন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলায় বাংলাদেশি আসামিদের দ্রুত দেশে ফিরিয়ে আনা হবে বলে জানান ডিসি শহীদুল্লাহ। 

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, সম্প্রতি এক তরুণীকে যৌন নির্যাতনের ভিডিও ভাইরাল হওয়ার পর বেঙ্গালুরু পুলিশ বাদী হয়ে দুই নারীসহ ছয়জনের বিরুদ্ধে ধর্ষণ ও লাঞ্ছনার মামলা করে। বৃহস্পতিবার রাতে ওই মামলার পেক্ষিতে অভিযান চালিয়ে নারীসহ ছয়জনকে গ্রেফতার করে বেঙ্গালুরু পুলিশ।

বেঙ্গালুরু পুলিশ কমিশনার কমল পান্তের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যমে বলা হয়, গ্রেফতারদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ভুক্তভোগী তরুণী একজন বাংলাদেশি। তাকে পাচারের জন্য ভারতে আনা হয়েছিল।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর