২৯ সেপ্টেম্বর, ২০২১ ১৬:০১

আওয়ামী লীগ জনতার রোষে পরাজয় বরণ করবে: ফখরুল

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগ জনতার রোষে পরাজয় বরণ করবে: ফখরুল

আওয়ামী লীগ সরকারকে জনতার উত্তাল রোষে ক্ষমতা ছাড়তে হবে। কারণ পৃথিবীতে কোনো একনায়ক সরকার টিকে থাকতে পারেনি বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

ঢাকা মহানগর দক্ষিণের আয়োজনে আজ বুধবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ‘করোনা ও ডেঙ্গু হেল্প সেন্টারের’ উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি সরকারকে উদ্দেশ্যে করে বলেন, আপনারা জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়ে সংবিধান লঙ্ঘন করেছেন। সেই অপরাধ থেকে যদি রক্ষা পেতে চান অবিলম্বে পদত্যাগ করুন। একটি নিরপেক্ষ নির্বাচন ব্যবস্থার মধ্য দিয়ে জনগণ যেন তার পছন্দের সরকার নির্বাচিত করতে পারে সেই ব্যবস্থা করুন।

মির্জা ফখরুল বলেন, ইসহাক সরকারসহ সকল ছাত্রনেতা, যুবনেতার উপর নির্মম নির্যাতন চালানো হয়েছে। থানায় নিয়ে গিয়ে তাদের পায়ে গুলি করে পঙ্গু করে দেয়া হয়েছে। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের তত্ত্বাবধায়নে নতুন করে বিএনপিকে সাজানো হচ্ছে, নতুন কমিটি করা হচ্ছে। এতে করে নতুন জোয়ার সৃষ্টি হয়েছে। এজন্য আওয়ামী লীগের মধ্যে ভয় সৃষ্টি হয়েছে। তাই তারা বিএনপির উপর আবার আক্রমণ শুরু করেছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, স্থায়ী কমিটির সদস্য ও করোনা হেল্প সেলের সমন্বয়ক ইকবাল হাসান মাহমুদ টুকুসহ কেন্দ্রীয় বিএনপি, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আহ্বায়ক আব্দুস সালাম, সদস্য সচিব রফিকুল আলম মজনু, সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবীউল্লাহ নবী ও অঙ্গসংগঠনের বিভিন্নস্তরের নেতারা।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর