৭ ডিসেম্বর, ২০২১ ১৯:৫৭

শাকিব খানকে ‘তেলাপোকা’ বলে কটূক্তি করেছিলেন ডা. মুরাদ

অনলাইন ডেস্ক

শাকিব খানকে ‘তেলাপোকা’ বলে কটূক্তি করেছিলেন ডা. মুরাদ

শাকিব খান ও ডা. মুরাদ হাসান

ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খানকে ‘তেলাপোকা’ বলে কটূক্তি করেছিলেন ডা. মুরাদ হাসান। সেই ভিডিও এখন ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

গত ৩০ নভেম্বর ‘ময়ূরাক্ষী’ ছবির মহরতে মুরাদ হাসান শাকিব খানকে নিয়ে এই কটু মন্তব্য করেন।

শাকিব খানকে তিনি ‘তেলাপোকা’ অ্যাখ্যা দিয়ে বলেন, ‘শাকিবকে দেখলে অনেক সময় আমি দুষ্টামি করে বলি, এই তুই তো অভিনয় জানস না। তুই তো শুধু লাফাস। বস, আমার মার্কেটটা আর খায়েন না। রিকোয়েস্ট করে। মার্কেট খাওয়ার বিষয় না। বিষয়টা হলো যে, ছবি যখন কেউ মনযোগ দিয়ে দেখে, ওর মধ্যে যদি উপজীব্য স্টোরি, কাহিনী না থাকে তো শুধু তুমি লাফাইতেছো, নাচতেছো, গান গাইতেছো তেলাপোকার মতো, এটা তো উপভোগ করার চেয়ে পেইন লাগে।’

একই অনুষ্ঠানে নায়িকা মৌসুমীকে নিয়েও কটূক্তি করেন তিনি। সেখানে বলেন, কিছুদিন আগে নায়িকা মৌসুমীকে নিয়ে কথা বলেছিলাম। অনেকেই মাইন্ড করেছেন। মৌসুমীকে টার্গেট করে বলেছি, তা তো নয়। আমি সবাইকে বলেছি। একজন নায়িকার ওয়েট কন্ট্রোল করতে হবে। নায়িকার ভূমিকায় কেউ যদি এমন ‘মোটাসোটা’ হয়, এতে বাংলাদেশের মর্যাদা ক্ষুণ্ণ হয়।

সাম্প্রতিক সময়ে কিছু বিতর্কিত বক্তব্যের জন্য ডা. মুরাদ হাসানকে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করার নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে আজ মঙ্গলবার সচিবালয়ে পদত্যাগ পত্র জমা দেন ডা. মুরাদ হাসান।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর