৩ ডিসেম্বর, ২০২২ ২১:১৩

দেশের মানুষের কথা আওয়ামী লীগ-বিএনপি কখনই চিন্তা করে না : চুন্নু

অনলাইন ডেস্ক

দেশের মানুষের কথা আওয়ামী লীগ-বিএনপি কখনই চিন্তা করে না : চুন্নু

সংগৃহীত ছবি

রাজবাড়ীতে জেলা জাতীয় পার্টির সম্মেলনে কেন্দ্রীয় জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক চুন্নু বলেছেন, দেশের মানুষের কথা আওয়ামী লীগ-বিএনপি কখনই চিন্তা করে না, দেশের মানুষের কথা একমাত্র জাতীয় পার্টিই চিন্তা করে থাকে।

শনিবার দুপুরে রাজবাড়ী পৌর অডিটরিয়াম মিলনায়তনে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, দেশের মানুষের শান্তি একমাত্র জাতীয় পার্টিই দিতে পারে। বিএনপি যেমন হাওয়া ভবন সৃষ্টি করেছিলে, ঠিক তেমনি আওয়ামী লীগও এরকম সৃষ্টি করছে। কিন্তু জাতীয় পার্টি কখনো ক্ষমতায় থেকে এগুলো কোনো সময়ই করে নাই। এখন মানুষের কাছে বিএনপি হচ্ছে- আপদ, আওয়ামী লীগ বিপদ, আর জাতীয় পার্টি নিরাপদ দল হিসেবে আছে। আজ যুবকরা চাকরি পাচ্ছে না, বেকার হয়ে বসে আছে। কোথাও তারা চাকরি না পেয়ে হতাশায় দিন কাটাচ্ছে।

সম্মেলনে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নাজমা আক্তার এমপি, চেয়ারম্যানের উপদেষ্টা ও বগুড়া-৩ আসনের এমপি নূরুল ইসলাম তালুকদার, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দীন, জাতীয় পার্টির যুগ্ম দফতর সম্পাদক সমরেশ মণ্ডল মানিক, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য আসমা আক্তার রুমী, তাছলিমা আক্তার রুমা, মনোয়ার-ই-খোদা মন্টি, রাজবাড়ী জেলা জাতীয় পার্টির সভাপতি খন্দকার হাবিবুর রহমান বাচ্চু, সহ-সভাপতি খোন্দকার গোলাম কবির, সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান মমিন, সাংগঠনিক সম্পাদক আক্কাছ আলী বাবু, যুগ্ম সাংগঠনিক সম্পাদক হেলাল মাহমুদ, জাতীয় ছাত্রসমাজ রাজবাড়ী জেলা শাখার সভাপতি রুহুল আমিন গাজী বিল্পব, জাতীয় যুব সংহতি রাজবাড়ীর সভাপতি আসাদুল হক মিলন প্রমুখ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর