শিরোনাম
১ ফেব্রুয়ারি, ২০২৩ ২২:০১

দেশ ও জনগণের কল্যাণে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করুন : আইজিপি

নিজস্ব প্রতিবেদক

দেশ ও জনগণের কল্যাণে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করুন : আইজিপি

দেশ ও জনগণের কল্যাণে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের জন্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত আইজিপিগণের প্রতি আহ্বান জানিয়েছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। 

আজ বিকালে পুলিশ হেডকোয়ার্টার্সের হল অব প্রাইডে ডিআইজি থেকে অতিরিক্ত আইজিপি পদে পদোন্নতিপ্রাপ্ত চার কর্মকর্তার র‍্যাংক ব্যাজ পরিধান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান তিনি। 

অতিরিক্ত আইজিপি (প্রশাসন) কামরুল আহসান ও স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি মনিরুল ইসলাম গ্রেড-১ পদে পদোন্নতি পাওয়ায় তাদের ফুলেল শুভেচ্ছা জানান আইজিপি।

অনুষ্ঠানে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণকে আইজিপি এবং তাদের স্ত্রীগণ র‍্যাংক ব্যাজ পরিয়ে দেন। আইজিপি পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণকে ফুল দিয়ে অভিনন্দিত করেন। পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণও আইজিপিকে ফুলেল শুভেচ্ছা জানান

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণকে অভিনন্দন জানিয়ে আইজিপি বলেন, আপনারা দক্ষতা, যোগ্যতা ও মেধার স্বাক্ষর রেখে আজ এ পর্যায়ে এসেছেন। আমি আশা করি, আগামী দিনেও আপনারা সেবার ব্রত নিয়ে আপনাদের মেধার সর্বোচ্চটুকু দিয়ে দেশের উন্নয়নের জন্য, স্বাধীনতা সমুন্নত রাখার জন্য, প্রধানমন্ত্রী ঘোষিত 'স্মার্ট বাংলাদেশ' গড়ে তোলার জন্য কাজ করবেন।

বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে আইজিপি তার বক্তব্যের শুরুতে বলেন, বঙ্গবন্ধু স্বাধীনতার ডাক না দিলে আজকে আমরা এ অবস্থায় আসতে পারতাম না। প্রধানমন্ত্রী দায়িত্ব গ্রহণের পর বাংলাদেশ পুলিশের পদের সংখ্যা বৃদ্ধি করায় আমাদের পদোন্নতির সুযোগ সৃষ্টি হয়েছে। তিনি এজন্য প্রধানমন্ত্রীর প্রতি গভীর কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে গ্রেড-১ প্রাপ্ত অতিরিক্ত আইজিপি (প্রশাসন) কামরুল আহসান ও এসবি প্রধান অতিরিক্ত আইজিপি মনিরুল ইসলাম এবং পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত আইজিপিগণ বক্তব্য রাখেন।

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা হলেন- জামিল আহমদ বিপিএম, পিপিএম-সেবা, হুমায়ুন কবির বিপিএম-সেবা, পিপিএম, ওয়াই এম বেলালুর রহমান বিপিএম-সেবা, এনডিসি এবং মীর রেজাউল আলম বিপিএম (বার)।

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণ তাদের সর্বোচ্চ দিয়ে পুলিশের ভাবমূর্তি সমুন্নত রাখা এবং দেশ ও জনগণের কল্যাণে যে কোনো চ্যালেঞ্জ মোকাবেলায় দায়িত্বশীল ভূমিকা পালনের অঙ্গীকার ব্যক্ত করেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর