শিরোনাম
প্রকাশ : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা
আপলোড : ২৪ ডিসেম্বর, ২০১৭ ০২:১০

আওয়ামী লীগের বড় বিজয় গণতন্ত্র ফিরিয়ে আনতে পেরেছে

—নৌপরিবহনমন্ত্রী

কুমিল্লা প্রতিনিধি

আওয়ামী লীগের বড় বিজয় গণতন্ত্র ফিরিয়ে আনতে পেরেছে

নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, আওয়ামী লীগের বড় বিজয় হলো যে একটা রাজনৈতিক পরিবেশ ফিরিয়ে আনতে পেরেছে। গণতন্ত্র ফিরিয়ে আনতে পেরেছে। নির্বাচন যে সুষ্ঠু হয় তাও দেখাতে পেরেছে। তিনি গতকাল বিবির বাজার স্থলবন্দর পরিদর্শনকালে রংপুর সিটি নির্বাচন নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন। তিনি বলেন, নির্বাচন নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও রুহুল কবির রিজভীর বক্তব্য শুনে বোঝা যায় যে, বিএনপির মধ্যে একটি বিভ্রান্তি কাজ করছে। তারা দুজন নির্বাচন নিয়ে দুই রকম বক্তব্য দিয়েছেন।

মানুষ যখন ভুল করে তার খেসারত মানুষকেই দিতে হয়। বিএনপি ২০১৩-১৪ ও ’১৫ সালে আওয়ামী লীগ সরকারকে উত্খাত করতে যে সন্ত্রাস, জ্বালাও-পোড়াও করেছে তার খেসারত তাদেরই দিতে হবে।

 গেল নির্বাচনে না এসে যে ভুল করেছে তার খেসারত আগামী নির্বাচনে তাদের দিতেই হবে। দেশে ১১টি স্থলবন্দর রয়েছে, তার মধ্যে ৬টি বেসরকারি কোম্পানি পরিচালনা করে। এর মধ্যে বিবির বাজার স্থলবন্দরের অবস্থা খারাপ। এ বন্দরের উন্নয়নে উপদেষ্টা কমিটির সভায় আলোচনা করা হবে।

পরিদর্শনকালে বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান তপন কুমার চক্রবর্তী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. হাছান আলী, সিবিএ সভাপতি জাবেদী বিল্লাহ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরুজ্জামান তালুকদার, ব্যবসায়ী নেতা নির্মল পালসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আপনার মন্তব্য