Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
প্রকাশ : মঙ্গলবার, ১৫ মে, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ১৪ মে, ২০১৮ ২৩:১৪

লন্ডন প্রবাসীর মা ও স্ত্রী খুন, আটক ৫

হবিগঞ্জ প্রতিনিধি

লন্ডন প্রবাসীর মা ও স্ত্রী খুন, আটক ৫

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার সাদুল্লাপুর গ্রামে লন্ডন প্রবাসীর স্ত্রী ও মাকে নির্মমভাবে খুন করা হয়েছে। রবিবার মধ্যরাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গতকাল সকালে পাঁচজনকে আটক করেছে নবীগঞ্জ থানা পুলিশ। নিহতরা হলেন নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের সাদুল্লাপুর গ্রামের মৃত রাজা মিয়ার স্ত্রী নিহত মালা বেগম (৫০) ও লন্ডন প্রবাসী আকলাক চৌধুরী গুলজারের স্ত্রী রুমি বেগম। জানা যায়, সাদুল্লাপুর গ্রামের মৃত রাজা মিয়ার পুত্র আকলাক চৌধুরী ওরফে গুলজার দীর্ঘদিন ধরে লন্ডনে বসবাস করছেন। গত দুই বছর আগে একই গ্রামের পল্লী চিকিৎসক নজরুল ইসলামের ছোট বোন রুমি বেগমকে বিয়ে করেন তিনি। বিয়ের পর থেকে বাড়িতে শুধু মা মালা বেগম ও স্ত্রী রুমি বেগম থাকতেন।

গত রবিবার মধ্যরাতে হঠাৎ চিৎকার শুনে গ্রামের আশপাশের মানুষ গিয়ে দেখেন লন্ডন প্রবাসী আকলাক চৌধুরী ওরফে গুলজারের স্ত্রী রুমি বেগম ও মা মালা বেগমের রক্তাক্ত লাশ পড়ে আছে। খবর পেয়ে নবীগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে। পরে অতিরিক্ত পুলিশ সুপার আ স ম সামছুল ইসলাম ভুইয়া, সার্কেল এসপি পারভেজ আলম, নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস এম আতাউর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহত রুমি বেগমের বড় ভাই পল্লী চিকিৎসক নজরুল ইসলাম জানান, রাতে রুমি মোবাইল ফোনে কল দিয়ে জানায় তার চোখে আঘাত পেয়েছে ওষুধ দেওয়ার জন্য। পরে বোনের পাশের বাড়ির ফুরক মিয়ার কাজের লোক তালেব মিয়া রাত সাড়ে ৯টার দিকে বোনের জন্য ওষুধ নিতে আসে। তাকে ওষুধ দিয়ে পাঠানোর দেড় ঘণ্টার ব্যবধানে এ নির্মম ঘটনার খবর পান।

স্থানীয়রা জানান, চিৎকার শুনে তারা বাড়িতে গিয়ে লাশ দুটি দেখতে পান। এ সময় ঘরের একটি টেবিলে চারটি চায়ের কাপও ছিল। এতে ধারণা করা হচ্ছে হত্যাকারীরা ঘটনার পূর্বেই বাড়িতে অবস্থান করছিল। তবে ঘরের কোনো মালামাল নেয়নি বা খোয়া যায়নি বলে নিহতের স্বজনরা জানিয়েছেন।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার আ স ম সামছুল ইসলাম ভুইয়া বলেন, হত্যাকাণ্ডের ক্লু উদ্ধারে চেষ্টা চলছে। ইতিমধ্যেই পাঁচজনকে আটক করা হয়েছে। খুনিদের শিগগিরই আইনের আওতায় আনা হবে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর