Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ১৯ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:৩৭

‘স্বাগত শেখ হাসিনা’ স্লোগানে মুখর নিউইয়র্ক

প্রতিদিন ডেস্ক

‘স্বাগত শেখ হাসিনা’ স্লোগানে মুখর নিউইয়র্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাতিসংঘে আগমন উপলক্ষে আয়োজিত র‌্যালি ও জনসংযোগ কর্মসূচিতে ‘স্বাগত শেখ হাসিনা’ স্লোগানে মুখর নিউইয়র্ক। গত সোমবার জ্যাকসন হাইটসে খাবার বাড়ি প্রাঙ্গণে নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ এ র‌্যালি করেছে। র‌্যালিতে বক্তৃতা করেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া চৌধুরী, সহ-সভাপতি আবুল হোসেন এবং মাসুদ হুসেন সিরাজি, যুগ্ম সম্পাদক নূরল আমিন বাবু, সুব্রত চৌধুরী, যুবলীগ নেতা জামাল হুসেন, ইফজাল চৌধুরী প্রমুখ। এনআরবি নিউজ।

বিএনপি-জামায়াতের হুংকার প্রসঙ্গে জাকারিয়া চৌধুরী বলেন, প্রচলিত আইনে সবকিছু ভণ্ডুল করে দেওয়া হবে যদি অগণতান্ত্রিক-অসভ্য আচরণের ঔদ্ধত্য দেখানো হয়। জননেত্রী শেখ হাসিনার সফরকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টা চালালে সেটিও রুখে দেওয়া হবে।

মঙ্গলবারও মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া চৌধুরী এবং যুগ্ম সম্পাদক নূরল আমিন বাবুর নেতৃত্বে জনসংযোগ করা হয়। প্রতিদিন, প্রতিক্ষণই নেতৃবৃন্দ দলের সভাপতি শেখ হাসিনার সফরের সমর্থনে জনসংযোগে রয়েছেন। এ সময়ে সব দ্বিধাদ্বন্দ্ব ভুলে ঐক্যবদ্ধ হয়ে নেত্রীকে এয়ারপোর্টে অভ্যর্থনার বিকল্প নেই বলেও উল্লেখ করেন যুবলীগের নেতারা।

২৩ সেপ্টেম্বর দুপুরে লন্ডন থেকে নিউইয়র্ক লিবার্টি এয়ারপোর্টে অবতরণ করবেন শেখ হাসিনা।

জেএফকে কিংবা লাগোয়ার্ডিয়া এয়ারপোর্টের মতো নিউজার্সির এই লিবার্টি এয়ারপোর্টে লোকসমাগম ঘটিয়ে হৈচৈ কিংবা স্লোগান প্রদানের সুযোগ নেই। এ ছাড়া মাঝে-মধ্যেই অবৈধ অভিবাসীবিরোধী অভিযান পরিচালিত হওয়ায় ক্রিমিনাল এবং কাগজপত্রহীনদের সেখানে উপস্থিত হওয়া খুবই ঝুঁকিপূর্ণ বলে মনে করা হয়। এ নিয়ে সংশ্লিষ্ট সব পক্ষ থেকেই আহ্বান রাখা হয়েছে ফটো আইডি সঙ্গে রাখার।


আপনার মন্তব্য