শিরোনাম
প্রকাশ : সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৬ ডিসেম্বর, ২০১৯ ০১:৩৭

দলে সরকারের এজেন্ট ঢুকেছে, বিভ্রান্ত হবেন না : ফখরুল

নিজস্ব প্রতিবেদক

দলে সরকারের এজেন্ট ঢুকেছে, বিভ্রান্ত হবেন না : ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের ভিতরে সরকারের এজেন্ট ঢুকেছে। আমাদের মধ্যে এই অবৈধ সরকারের বিভিন্ন এজেন্ট ঢুকে বিভিন্নভাবে বিভেদ-পার্থক্য সৃষ্টি করতে চায়, বিভিন্ন রকম কথা বলে আমাদের বিভ্রান্ত করতে চায়। কিন্তু আমরা সবাই এক আছি। এসবে কোনো কাজ হবে না। গতকাল সন্ধ্যায় শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে রাজধানীর সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে কেন্দ্রীয় বিএনপির এক আলোচনা সভায় সভাপতির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

ফখরুলসহ ২৩ নেতার আগাম জামিন : সুপ্রিম কোর্ট এলাকায় তিন মোটরসাইকেলে আগুন দেওয়ার ঘটনায় করা মামলায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ২৩ বিএনপি নেতাকে আগাম জামিন দিয়েছে হাই কোর্ট। গতকাল বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো. রিয়াজ উদ্দিন খানের সমন্বয়ে গঠিত হাই কোর্ট বেঞ্চ তাদের আট সপ্তাহের আগাম জামিন দেয়।

 আদালতে জামিন আবেদনের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট জয়নুল আবেদীন, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, ব্যারিস্টার রহুল কদ্দুস।

জামিন পাওয়া অন্য নেতারা হলেন স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ, যুগ্ন মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, হাবীব উন নবী খান সোহেল, খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সুলতান সালাউদ্দিন টুকুটসহ ২৩ জন।

১১ ডিসেম্বর বিকাল সাড়ে চারটায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ওইদিন বিকাল সাড়ে চারটা থেকে পৌনে পাঁচটার মধ্যে হাই কোর্টের মাজার গেট, ঈদগাহ মাঠের গেট ও বার কাউন্সিলের গেটের সামনে তিনটি মোটরসাইকেলে আগুন দেওয়ার ঘটনা ঘটে। পরে মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ১৩৫ জনকে আসামি করে দুটি মামলা দায়ের করা হয়। এক মামলায় আসামির সংখ্যা ৭০ এবং আরেকটিতে ৬৫ জন।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর