বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা

কুসিক মেয়র সাক্কুর বিরুদ্ধে দলীয় কর্মীদের হয়রানির অভিযোগ

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র ও বিএনপি নেতা মনিরুল হক সাক্কুর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন দলের নেতা-কর্মীরা। মেয়র সাক্কু বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদকের পদে রয়েছেন। গতকাল নগরীর ধর্মসাগরপাড়ে কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিন-উর-রশিদ ইয়াছিনের কার্যালয়ে ওই সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, মেয়র সাক্কু আওয়ামী লীগের সঙ্গে আঁতাত করে বিএনপির নেতা-কর্মীদের হয়রানি করছেন। লিখিত বক্তব্য পাঠ করেন কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি নিজাম উদ্দিন কায়সার। এ সময় দক্ষিণ জেলা যুবদলের সভাপতি আমিরুজ্জামান আমির, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি রেজাউল কাউয়ুমসহ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে জানানো হয়, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ইউটিউব চ্যানেলে দেওয়া মেয়র সাক্কুর একটি সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হয়।

এ প্রসঙ্গে কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র ও বিএনপি নেতা মনিরুল হক সাক্কু বলেন, আমি গত ৪২ বছর ধরে বিএনপির রাজনীতি করি। কখনো দলের সঙ্গে বেইমানি করিনি। আমার যে ভিডিও নিয়ে বির্তক সৃষ্টি হয়েছে, সেটি ছিল ৫২ মিনিটের। সেটাকে এডিট করে ২ মিনিটের বক্তব্য বানিয়ে ফেসবুকে ছাড়া হয়েছে।

আর আমি কার বাড়িতে হামলা করেছি তাদের প্রমাণ দিতে বলেন। মূলত সামনে মহানগর বিএনপির কমিটি হবে। এ জন্য আমাকে বিতর্কিত করতে এসব মিথ্যাচার করা হচ্ছে।

সর্বশেষ খবর