রবিবার, ২১ আগস্ট, ২০২২ ০০:০০ টা

কৃষিজমিতে ছেঁড়া তার, প্রাণ গেল মা ছেলে নাতির

কুমিল্লা প্রতিনিধি

কৃষি জমিতে পড়ে থাকা ছেঁড়া তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত হয়েছেন মা, ছেলে ও নাতি। কুমিল্লার মুরাদনগর উপজেলার এলখাল গ্রামে গতকাল এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ওই গ্রামের অহিদ মিয়ার স্ত্রী হোসনেয়ারা বেগম (৬৫), ছেলে তারা মিয়া (৩০) ও নাতি রিফাত হোসেন (৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তারা মিয়ার ভাগ্নে রিফাত হোসেন বাড়ির পাশের জমিতে কলমি শাক তুলতে যায়। সেখানে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর দৌলতপুর-এলখাল পর্যন্ত বিদ্যুৎ লাইনের একটি ছেঁড়া তার পড়েছিল। এতে রিফাত বিদ্যুৎস্পৃষ্ট হলে তার চিৎকারে নানি হোসনেয়ারা উদ্ধার করতে যান। তখন তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। মা ও ভাগ্নেকে উদ্ধারে গিয়ে তারা মিয়াও বিদ্যুৎস্পৃষ্ট হন। ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। পরে স্থানীয়রা দৌলতপুর বিদ্যুৎ অফিসকে খবর দিলে  সেখান থেকে বিদ্যুৎ সঞ্চালন বন্ধ করা হয়। বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর বাঙ্গরা জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার রেজাউল করিম জানান, এ ঘটনায় অফিসের কারও গাফিলতির প্রমাণ পেলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর