Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৩ মে, ২০১৯ ১০:৫২

পর্তুগালে বৃহত্তর নোয়াখালীর ইফতার ও দোয়া মাহফিল

রনী মোহাম্মদ (লিসবন পর্তুগাল)

পর্তুগালে বৃহত্তর নোয়াখালীর ইফতার ও দোয়া মাহফিল

পর্তুগালস্থ বৃহত্তর নোয়াখালী অ্যাসোসিয়েশন আয়োজিত লিসবনে বৃহৎ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার লিসবনের স্থানীয় রেই দি ইন্ডিয়া রেস্টুরেন্টে এই ইফতার অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি হুমায়ুন কবির জাহাঙ্গীরের সভাপতিত্বে এবং মনজুরুল হোসেন জিন্নাহর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ দূতাবাস লিসবনের ষ্ট্রদূত রুহুল আলম সিদ্দিক।

ইফতার মাহফিলে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম আজাদ। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন রাষ্ট্রদূত ও সংগঠনের প্রধান উপদেষ্টা রানা তাসলিম উদ্দিন। 

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- দূতাবাসের প্রথম সচিব হাসান আবদুল্লাহ তৌহিদ, সংগঠনের উপদেষ্টা সিদ্দীকুর রহমান, সহ-সভাপতি মিজানুর রহমান মাসুদ, মাঈন উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল বাশার, সহ-সাধারণ সম্পাদক তবারক হোসেন তপু, রনি মোহাম্মদ, সাংগঠনিক সম্পাদক ইমরান ভুইয়া, আল মাসুূদ সুমন, রাজীব আল মামুন মোহন, মাহবুব আলম, নাঈম হাসান পাবেল, ফুহাদ হোসেন, শফি উল্লাহ, আবদুল্লাহ আল মামুন, মনির হোসেন, শেলী আহমেদ প্রমুখ।

এছাড়া অতিথিদের মধ্যে ছিলেন কমিউনিটি ব্যক্তিত্ব লেহাজ উদ্দিন, শিশুসাহিত্যিক ও ছড়াকার মোরশেদ কমল, শাহ জাহান মিয়া, কাজী ইমদাদ মিয়া, আবদুর রাজ্জাক, এ.কে রাকীব, কবি সরদার আহমেদ রায়হান, রাসেল, ইমরান হোসেন, মিজানুর রহমান, মো. সম্রাট, শাহীন সাঈদ, জিল্লু রহমান, নোমান লোষ্কর, জাহিদ কায়সার, আমজাদ হোসেন, রনি হোসাইনসহ লিসবনের বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের ব্যক্তিবর্গ, সাংবাদিক এবং সুশীল সমাজের প্রতিনিধিগণ। 

ইফতারের পূর্বে পর্তুগালে অবস্থান রত সকল মুসলমানসহ বিশ্ব মুসলিম উম্মাহ'র সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন বাংলাদেশ ইসলামী সেন্টারের দ্বিতীয় খতিব মো. হাসন মিয়া।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য