১৪ জুন, ২০১৯ ১৫:২৯

১৬ জুন থেকে নিউইয়র্ক ফুটবল লিগ

এনআরবি নিউজ, নিউইয়র্ক

১৬ জুন থেকে নিউইয়র্ক ফুটবল লিগ

বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র চলতি বছরের ‘নিউইয়র্ক ফুটবল লিগ ও টুর্নামেন্ট-২০১৯’ শুরু হবে ১৬ জুন। কুইন্সের নিউটাউন অ্যাথলেটিক মাঠে বেলা ৩টায় লীগের খেলা উদ্বোধন করবেন বিশিষ্ট চিকিৎসক ডা. ফেরদৌস খন্দকার। এতে প্রধান অতিথি থাকবেন জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি রাষ্ট্রদূত মাসুদ বিন মোমেন এবং বিশেষ অতিথি থাকবেন নিউইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল সাদিয়া ফয়জুননেসা ও বাংলাদেশ সোসাইটির সভাপতি কামাল আহমেদ।

স্পোর্টস কাউন্সিলের সিদ্ধান্ত অনুযায়ী প্রথমে লীগ ভিত্তিতে খেলা অনুষ্ঠিত হবে। শীর্ষ পয়েন্ট তালিকায় অবস্থানকারী চার দলের সমন্বয়ে টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। এবারের লিগে অংশ ৮টি দল: যুবসংঘ (এ), ব্রঙ্কস ইউনাইটেড, ব্রাদার্স এলায়েন্স, সোনার বাংলা, সন্দ্বীপ স্পোর্টং ক্লাব, যুবসংঘ (বি), আইসাব ও জ্যাকসন হাইটস।

উদ্বোধনী দিনে তিনটি খেলা অনুষ্ঠিত হবে। বিকেল ৩টায় যুব সংঘ (এ) ও ব্রঙ্কস ইউনাইটেড, বিকেল সোয়া ৪টায় ব্রাদার্স এলায়েন্স ও সোনার বাংলা এবং সাড়ে ৫টায় সন্দ্বীপ ও আইসাব অংশ নেবে। স্পোর্টস কাউন্সিলের সভাপতি মহিউদ্দিন দেওয়ান ও সাধারণ সম্পাদক জুয়েল আহমদ সকলের আন্তরিক সহায়তা চেয়েছেন লীগ ও টুর্নামেন্টকে সাফল্যমণ্ডিত করতে।

বিডি প্রতিদিন/ফারজানা 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর