Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ জুন, ২০১৯ ১২:৪০
আপডেট : ২১ জুন, ২০১৯ ১৫:১৯

গ্রিস পৌঁছেছেন সর্ব ইউরোপিয় আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক

গ্রিস প্রতিনিধি

গ্রিস পৌঁছেছেন সর্ব ইউরোপিয় আওয়ামী লীগের সভাপতি  ও সাধারণ সম্পাদক

আগামী রবিবার গ্রিস আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে গ্রিসের রাজধানী এথেন্সে পৌঁছেছেন সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মুজিবর রহমান, অস্ট্রিয়া আওয়ামী লীগ নেতা এবং আয়েবার ভাইস প্রেসিডেন্ট সাংবাদিক আহমেদ ফিরোজ।

তাদেরকে ফুলেল সংবর্ধনা জানান গ্রিস আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এ সময় সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম বলেন, বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী আওয়ামী সৈনিকদের সমন্বয়ে সকলের কাছে গ্রহণযোগ্য একটি কমিটি উপহার দিবো বলে আশাবাদী।

এছাড়া সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবর রহমান বলেন, আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাতাবার্ষিকীর দিন আমরা গ্রিসে পালন করবো এবং গ্রিস আওয়ামী লীগের নতুন কমিটির নাম ঘোষণা করা হবে। আশা করি, সকলে ঐক্যবদ্ধভাবে ইউরোপে আওয়ামী লীগকে এগিয়ে নিয়ে যাবো।

আয়েবার ভাইস প্রেসিডেন্ট ও সাংবাদিক আহমেদ ফিরোজ জানান, গ্রিস আওয়ামী লীগের ত্যাগী নেতাকর্মীদের নিয়ে একটি গ্রহণযোগ্য কমিটি হবে।

এছাড়াও তিনি বলেন, সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকের যোগ্য নেতৃতে ইউরোপের সকল দেশে পূর্ণাঙ্গ কমিটি গঠিত হবে। আমরা ভবিষ্যতে ইউরোপের মাটিতে বাংলাদেশ আওয়ামী লীগকে আরও শক্তিশালী করবো।

উল্লেখ্য, আগামী রবিবার বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা এবং গ্রিস আওয়ামী লীগের সম্মেলনের আয়োজন করা হয়েছে।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য