শিরোনাম
প্রকাশ : ১৩ ডিসেম্বর, ২০১৯ ১৪:০২

কাতারে সাংবাদিকদের সঙ্গে কমিউনিটির সভাপতির মতবিনিময়

কাতার প্রতিনিধি

কাতারে সাংবাদিকদের সঙ্গে কমিউনিটির সভাপতির মতবিনিময়

আগামী ১৬ ডিসেম্বর বাংলাদেশের বিজয় দিবস, ১৮ ডিসেম্বর কাতারের জাতীয় দিবস ও বাংলাদেশ স্কুল অ্যান্ড কলেজে বিজয় মেলা উদযাপন উপলক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন বাংলাদেশ কমিউনিটির সভাপতি প্রকৌশলী আনোয়ার হোসেন আকন।

বুধবার রাজধানীর দোহার বাণিজ্যিক এলাকা নাজমা মিষ্টি মেলা দাওয়াত রেস্টুরেন্টে আলোচনা সভায় এ সময় উপস্থিত ছিলেন জি টিভির কাতার প্রতিনিধি এম এ সালাম, ডিবিসি নিউজ টিভি ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের কাতার প্রতিনিধি আমিন বেপারী, বাংলা ভিশনের কাতার প্রতিনিধি ইউসুফ পাটোয়ারী লিংকন, বাংলা টিভির কাতার প্রতিনিধি আকবর হোসেন বাচ্চু, সময় টিভির কাতার প্রতিনিধি আনোয়ার হোসেন মামুন, আমাদের সময়ের কাতার প্রতিনিধি কে এম শামীম, এটিএন বাংলা কাতার প্রতিনিধি হারুনুর রশিদ মৃধাসহ অন্যান্যরা।

আসন্ন অনুষ্ঠানকে সফল করার পাশাপাশি কাতার প্রবাসী বাংলাদেশি সাংবাদিকদের সঙ্গে একাত্মতা পোষণ করে যেকোনও সময় এগিয়ে আসার আহ্বান জানান বাংলাদেশ কমিউনিটির সভাপতি প্রকৌশলী আনোয়ার হোসেন আকন।

তিনি আরও বলেন, দীর্ঘদিন পর সবাইকে একসঙ্গে দেখতে পেরে অনেক ভাল লাগল। আমি আশাবাদী আপনাদের এই ঐক্য প্রবাসী বাংলাদেশি শ্রমিকদের কল্যাণে ব্যাপক অবদান রাখবে।

এ সময় সাংবাদিকদের পক্ষ থেকে আগামী দিনের অনুষ্ঠান সফল করার সর্বাত্মক প্রচেষ্টার সঙ্গে সঙ্গে প্রবাসী শ্রমিকদের জন্য বিভিন্ন উন্নয়নমূলক ও সচেতনতামূলক কর্মসূচি তুলে ধরেন সাংবাদিক নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
close