শিরোনাম
প্রকাশ : ৬ আগস্ট, ২০২০ ০৭:০১

চট্টগ্রামের প্রশাসক সুজনকে অভিনন্দন ও প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রবাসীদের

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে

চট্টগ্রামের প্রশাসক সুজনকে অভিনন্দন ও প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রবাসীদের
খোরশেদ আলম সুজন।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক হিসেবে খোরশেদ আলম সুজনকে নিয়োগ করায় নিউইয়র্কে বসবাসরত চট্টলাবাসী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন। 

‘সময়ের পরীক্ষায় উত্তীর্ণ এবং সততা-স্বচ্ছতায় জীবন-যাপনকারী এই সংগঠককে দীর্ঘদিন পর হলেও সাংগঠনিক কাজের স্বীকৃতি প্রদানের মধ্যদিয়ে প্রকারান্তরে মুজিব আদর্শে উজ্জীবিত চট্টলাবাসীদেরকেই মর্যাদার আসনে অধিষ্ঠিত করা হলো’-বললেন যুক্তরাষ্ট্রস্থ বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদের মিয়া। 

চট্টগ্রামের সন্তান কাদের মিয়া আনন্দে-অভিভূত হয়ে আরো বলেন, ‘তৃণমূলের কর্মীরা আরো উজ্জীবিত হবেন দলীয় কর্মকাণ্ডে। প্রবাস থেকে আমরাও পরম করুণাময়ের দোয়া প্রার্থনা করছি অন্তর্বর্তীকালীন সময়ে সুজন ভাইয়ের সকল কাজকর্ম যেন সুষ্ঠুভাবে সম্পাদিত হয়। একইসাথে জননেত্রী শেখ হাসিনার প্রতিও গভীর কৃতজ্ঞতা জানাচ্ছি।’

নিউইয়র্কের সুপরিচিত ব্যবসায়ী চট্টগ্রামের সন্তান সুলতান আহমেদ বলেন, ‘সাংগঠনিকভাবে নিবেদিতরা কখনোই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দৃষ্টির বাইরে থাকেন না। সুজনের নিয়োগের মধ্যদিয়ে সে ঘটনারই প্রকাশ ঘটলো।’

‘আমরা এই করোনার মধ্যেও ভীষণ দুঃশ্চিন্তায় দিনাতিপাত করছি। তবুও আজ উৎফুল্ল সুজন ভাইয়ের মূল্যায়ন হওয়ায়’-উল্লেখ করেন সুলতান আহমেদ।
 
উল্লেখ্য, মেয়র আ জ ম নাছিরের মেয়াদ শেষ হলো বুধবার। গত ২৯ মার্চ নির্বাচনের কথা ছিল। করোনার কারণে সেটি ঝুলে রয়েছে। মেয়াদ শেষ হওয়ায় মেয়র নাছির দায়িত্ব ছেড়ে দিচ্ছেন এবং নির্বাচন না হওয়া পর্যন্ত চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজনকে প্রশাসক হিসেবে নিয়োগ করা হয়েছে। 

সুজনের সার্বিক সাফল্য কামনা করে আরো বিবৃতি দিয়েছেন নিউইয়র্কে বসবাসরত চট্টগ্রামের আরেক সন্তান ও ডেমক্র্যাটিক পার্টির অন্যতম সংগঠক খোরশেদ খন্দকার। তিনি বলেন, ছাত্র রাজনীতির পথ বেয়ে আওয়ামী লীগের জড়িয়ে রয়েছেন খোরশেদ আলম সুজন। দায়িত্ব পালনকালে চট্টগ্রামের চলমান উন্নয়ন-অভিযাত্রা অব্যাহত থাকবে বলে সকলে আশা করছি।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর