শিরোনাম
প্রকাশ : ১৩ জুন, ২০২১ ১৩:১৬
আপডেট : ১৩ জুন, ২০২১ ১৩:১৯
প্রিন্ট করুন printer

সিডনিতে বিডি হাব আয়োজিত সাংবাদিক সম্মেলনে বিজয়মেলা’র ঘোষণা

সিডনি প্রতিনিধি

সিডনিতে বিডি হাব আয়োজিত সাংবাদিক সম্মেলনে বিজয়মেলা’র ঘোষণা
Google News

স্থানীয় সময় গতকাল শনিবার বিডি হাব তাদের সিডনির মিন্টুস্থ নিজস্ব হাব ভবনে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করে।

সাংবাদিক সম্মেলনের শুরুতে বিডি হাবের সভাপতি আবুল সরকার উপস্থিত সকল সাংবাদিকদের স্বাগত জানান। এরপর সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল খান রতন সাংবাদিক সম্মেলনের মূল উদ্দেশ্য সবার সামনে তুলে ধরেন। 

এছাড়াও সংগঠনটির ট্রেজারার ও ক্যারম টুর্নামেন্টের অন্যতম সদস্য সাখাওয়াত হোসেন টুর্নামেন্ট বিষয়ক যাবতীয় নিয়মাবলী সাংবাদিকদের অবহিত করে জানান, সিডনির বিভিন্ন এলাকা থেকে খেলোয়াররা অংশগ্রহণ করে আমাদের টুর্নামেন্টে অভাবনীয় সাফল্য এনে দিয়েছে।

এরপর বিডি হাবের যুগ্ম সম্পাদক ফয়সাল আজাদ আগামী শীতকে সামনে রেখে আগামী ৩১ জুলাই হাবের পক্ষ থেকে পিঠা মেলা আয়োজনের বিস্তারিত ঘোষণা দেন।

সংগঠনের আরেক যুগ্ম সম্পাদক সাইদ মিঠু অত্র এলাকায় ঈদ-উল-আজহা উপলক্ষে একটি ঈদমেলা করার ঘোষণা দিয়ে জানান, 'এই ঈদ মেলা আগামী ১১ ও ১৮ জুলাই হাব প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।'

এদিকে, আগামী ১৮ ডিসেম্বর যৌথভাবে আবুল সরকার ও আব্দুল খান রতন স্থানীয় কমিউনিটির বিজয়মেলা অনুষ্ঠিত হবে। এই মেলা ক্যাম্বেলটাউন স্পোর্টস ষ্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। প্রশ্নোত্তর পর্বে আব্দুল খান রতন, সহ-সভাপতি সফিক শেখ ও নিরব এই মেলার প্রস্তুতি ও সকল বিষয় উপস্থিত অবহিত করে মেলাসহ তাদের সকল কর্মকান্ডকে সফল করার জন্য সকল সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।

সম্মেলন শেষে সকল সাংবাদিক, সুধী সমাজ ও খেলোয়ারদের কেরাম  খেলার উদ্ভোধনী করা হয়। এই খেলায় একক ও দৈত্ব বিভাগে প্রায় চল্লিশটি গ্রুপ অংশগ্রহণ করেছে।

 

বিডি প্রতিদিন / অন্তরা কবির  

এই বিভাগের আরও খবর