৮ সেপ্টেম্বর, ২০২১ ২৩:৫১

বার্লিন যুবলীগের কমিটি গঠিত

সভাপতি বদিউজ্জামান, সম্পাদক আবিদ খান

বিটু বড়ুয়া, বার্লিন, জার্মানি

বার্লিন যুবলীগের কমিটি গঠিত

এ উপলক্ষে বুধবার জামার্নির রাজধানী বার্লিনের প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ীর মালিকানাধীন ঐতিহ্যবাহী ম্যাক্সিকান রেস্টুরেন্ট ভ্যারাক্রুজে সংক্ষিপ্ত এক আলোচনা সভার আয়োজন করা হয়

বহুল প্রতিক্ষিত বার্লিন যুবলীগ কমিটি অবশেষে গঠন করা হলো। আপাতত ৯ সদস্যবিশিষ্ট কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. বদিউজ্জামান আর সভায় সর্বসম্মতিক্রমে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আবিদ খান লিখন। কমিটিতে বাকি ৭ সদস্যের মধ্যে আছেন শেখ রেদোয়ান, জাহিদুল রহমান বাপ্পী, মো. হাসান, আবিদুর রহমান আবিদ, ফয়সাল আহমেদ, মাহমুদুল হাসান ও রাজন নিয়াজী। 

আপাতত ৯ সদস্য নিয়ে কমিটি গঠিত হলেও লীগের গঠনতন্ত্র অনুযায়ী আগামী তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। এর আগে ৯ সদস্যবিশিষ্ট এই কমিটির অনুমোদন দেয় বার্লিন আওয়ামী লীগ। এই উপলক্ষে বুধবার জার্মানির রাজধানী বার্লিনের প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ীর মালিকানাধীন ঐতিহ্যবাহী ম্যাক্সিকান রেস্টুরেন্ট ভ্যারাক্রুজে সংক্ষিপ্ত এক আলোচনা সভার আয়োজন করা হয়।

বার্লিন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূর ই আলম সিদ্দীকির সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনায় সভাপতিত্ব করেন বার্লিন আওয়ামী লীগের সভাপতি মাসুদুর রহমান মাসুদ। সভায় বক্তব্য দেন জার্মান আওয়ামী লীগের প্রতিষ্ঠা সদস্য আব্দুল মালেক, জার্মান আওয়ামী লীগের সাবেক সভাপতি মিজানুর হক খান, জার্মান আওয়ামী লীগের শীর্ষ নেত্রী নূরী খান, সংগঠনের শীর্ষ নেতা মো. শাহআলম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আওয়াল খানসহ আরও অনেকে।

নির্বাচিত যুবলীগের সভাপতি বদিউজ্জামান ও সাধারণ লিখন বলেন, আজ থেকে দলের শীর্ষ নেতারা যে গুরু দায়িত্ব তুলে দিয়েছেন সে দায়িত্ব আমরা নিষ্ঠার সঙ্গে আপসহীনভাবে পালন করে বঙ্গবন্ধুর লালিত স্বপ্ন বাস্তবায়ন করব। সেইসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করব।

সবশেষে জার্মানি ও ইউরোপে বসবাসরত সর্বস্তরের প্রবাসীসহ দেশ ও দেশের মানুষের কল্যাণে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গীকার করে নবনির্বাচিত যুবলীগ কমিটি।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর