শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

'বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়া'র দোয়া-মাহফিল

মালয়েশিয়া প্রতিনিধি

'বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়া'র দোয়া-মাহফিল

বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সাম্প্রতিক সময়ে করোনা মহামারিতে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী প্রবাসীদের স্মরণে এবং সকল প্রবাসীদের কল্যাণ কামনায় বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়া’র আয়োজনে ভার্চুয়াললি এক দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়া সিনিয়র সহ-সভাপতি আহ্মেদুল কবিরের সভাপতিত্বে ও যুগ্ন সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম হিরণের সঞ্চালনায় গতকাল শুক্রবার স্থানীয় সময় রাত দশটায় ওই  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া মাহাসা ইউনিভার্সিটির শিক্ষক ও বাংলাদেশ ফোরাম এসোসিয়েশনের সভাপতি প্রফেসর ড. আবুল বাসার।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. আবুল বাসার বলেন, বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়া শুরু থেকেই প্রবাসীদের কল্যাণে কাজ করে যাচ্ছে যা প্রশংসনীয়। আমি আশা করবো, বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়া আগামীতেও আরও ভালো কাজের মাধ্যমে তাদের অগ্রযাত্রা অব্যাহত রাখবে।

এসময় আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়া সাধারণ সম্পাদক বশীর আহমেদ ফারুক, যুগ্ন সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, সাংগঠনিক সম্পাদক শেখ আরিফুজ্জামান, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মনিরুজ্জামান, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক এম এ আবির, তথ্য ও গবেষণা সম্পাদক আরিফুল ইসলাম, সদস্য মোহাম্মদ সৌরভসহ অন্যন্যরা ।

অনুষ্ঠানে সাম্প্রতিক সময়ে করোনা মহামারিতে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী প্রবাসীদের স্মরণে এবং প্রবাসী ও দেশ-জাতির কল্যাণ কামনায় দোয়া করা হয় ।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কুয়ালালামপুর সুরাও বায়তুল মোকারম'র ইমাম হাফেজ মাওলানা ইকরামুল হক।


বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর