২৯ নভেম্বর, ২০২১ ১৮:১১

অস্ট্রেলিয়ায় বাংলাদেশি কাউন্সিলরদের সংবর্ধনা দেবে জার্নালিস্ট এসোসিয়েশন

অস্ট্রেলিয়া প্রতিনিধি:

অস্ট্রেলিয়ায় বাংলাদেশি কাউন্সিলরদের সংবর্ধনা দেবে জার্নালিস্ট এসোসিয়েশন

অস্ট্রেলিয়া বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের কার্যকরী পরিষদের এক সভায় মহান বিজয় দিবস পালন ও নব নির্বাচিত বাংলাদেশী কাউন্সিলরদের সংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। স্থানীয় সময় ২৮ নভেম্বর সন্ধ্যায় সিডনির লাকেবাস্থ এক রেস্তরাঁয় কার্যকরী পরিষদের এই সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মোহাম্মাদ আবদুল মতিনের সভাপতিত্বে এবং কার্যকরী পরিষদের সদস্য ডক্টর রতন কুন্ডুর উপস্থাপনায় কার্যকরী পরিষদের এই সভায় প্রথমে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ আসলাম মোল্যা। কার্যকরী পরিষদের সভায় স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে গুরুত্বপূর্ণ মতামত ব্যক্ত করেন নাইম আবদুল্লাহ (কার্যকরী পরিষদের সদস্য), আকিদুল ইসলাম (কার্যকরী পরিষদের সদস্য), আতিকুর রহমান (যুগ্ম-সাধারণ সম্পাদক), দিলারা জাহান (কোষাধ্যক্ষ), হাজী মোহাম্মাদ দেলোয়ার হোসেন (প্রচার ও প্রকাশনা সম্পাদক), তাম্মি পারভেজ (সাংস্কৃতিক সম্পাদক) ও মোহাম্মাদ জিয়াউল কবির (মিডিয়া অ্যান্ড কমুনিকেশন সম্পাদক)। 

এছাড়াও আলোচনায় অংশগ্রহণ করেন শামীমা সুমি, দিদারুল আলম, সুহৃদ সোহান হক ও এহতেশামুল মুজিব (মৃদুল)। কার্যকরী পরিষদের সদস্য ও আলোচকদের মতামতের ভিত্তিতে আগামী ১৯ ডিসেম্বর (রোববার) সন্ধ্যায় সিডনির লাকেম্বাস্থ শাহী দস্তারখান ফাংশন সেন্টারে মহান বিজয় দিবস পালন ও বাংলাদেশি কাউন্সিলরদের সংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়। 

উল্লেখ্য, আগামী ৪ ডিসেম্বর অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলস্ রাজ্যের সিটি কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে একাধিক বাংলাদেশী কাউন্সিলর ও মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনে বিজয়ী কাউন্সিলরদের এই সংবর্ধনা দেয়া হবে।  

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর