শিরোনাম
১৭ ডিসেম্বর, ২০২১ ০৯:৪৬

প্রধানমন্ত্রীর সঙ্গে শপথবাক্য পাঠ করলেন মালয়েশিয়াস্থ বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তারাও

মালয়েশিয়া প্রতিনিধি

প্রধানমন্ত্রীর সঙ্গে শপথবাক্য পাঠ করলেন মালয়েশিয়াস্থ বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তারাও

বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে দেশের মানুষকে শপথবাক্য পাঠ করালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ৫০তম বিজয় দিবসে জাতীয় সংসদের দক্ষিণ প্লাজা থেকে বৃহস্পতিবার বিকাল পৌনে ৫টায় এই শপথ পড়ান তিনি।

এসময় মালয়েশিয়াস্থ বাংলাদেশ দূতাবাসের হলরুম থেকে রাষ্ট্রদূত মো. গোলাম সারওয়ারের নেতৃত্বে বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তাগণ ভার্চুয়ালি মাননীয় প্রধানমন্ত্রীর শপথবাক্য পাঠ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

শপথবাক্যে প্রধানমন্ত্রী বলেন, ‌‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে পাকিস্তানি শাসকদের শোষণ ও বঞ্চনার বিরুদ্ধে এক রক্তক্ষয়ী মুক্তিসংগ্রামের মধ্য দিয়ে বাংলাদেশ স্বাধীনতা অর্জন করে। বিশ্বের বুকে বাঙালি জাতি প্রতিষ্ঠা করেছে তার স্বতন্ত্র জাতিসত্তা। আজ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং মুজিববর্ষের বিজয় দিবসে দৃপ্তকণ্ঠে শপথ করছি যে, শহীদের রক্ত বৃথা যেতে দেব না- দেশকে ভালোবাসব, দেশের মানুষের সার্বিক কল্যাণে সর্বশক্তি নিয়োগ করব। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শে উন্নত, সমৃদ্ধ ও অসাম্প্রদায়িক চেতনার সোনার বাংলা গড়ে তুলব। মহান সৃষ্টিকর্তা আমাদের সহায় হোন।’

এসময় ডেপুটি হাইকমিশনার খোরশেদ আলম খাস্তগীর, প্রতিরক্ষা উপদেষ্টা কমডোর মোস্তাক আহমেদ, কাউন্সিলর শ্রম মো. জহিরুল ইসলাম, কাউন্সিলর শ্রম-২-এর মো. হেদায়েতুল ইসলাম মন্ডল, কাউন্সিলর বাণিজ্যিক মো. রাজিবুল আহসান, ২য় সচিব মিস রেহেনা পারভীন, কাউন্সিলর কন্স্যুলার জি এম রাসেল রানা, পাসপোর্ট ও ভিসা শাখার ফার্স্ট সেক্রেটারি মিয়া মোহাম্মদ কিয়ামুদ্দিন, দ্বিতীয় সচিব শ্রম ফরিদ আহমদসহ অন্যান্য কর্মকর্তারা শপথবাক্য পাঠ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর