২১ এপ্রিল, ২০২২ ১০:৩৭

আওয়ামী যুবলীগ পর্তুগাল শাখার আয়োজনে ইফতার মাহফিল

রনি মোহাম্মদ, (লিসবন) পর্তুগাল থেকে

আওয়ামী যুবলীগ পর্তুগাল শাখার আয়োজনে ইফতার মাহফিল

পর্তুগালের রাজধানী লিসবনের স্থানীয় স্পাইসি হাট রেষ্টুরেন্টে বুধবার (২০ এপ্রিল) পর্তুগাল আওয়ামী যুবলীগের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। 

সাবেক ছাত্রলীগ ও পর্তুগাল আওয়ামী যুবলীগ নেতা অনুপম মেহেদী অনুর সভাপতিত্বে ও যুবলীগ নেতা খন্দকার ইউনুস ফাহাদের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল আলম জসিম। প্রধান বক্তা ছিলেন পর্তুগাল আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলওয়ার হোসাইন। 

সভায় বক্তব্য রাখেন পর্তুগাল আওয়ামী লীগের উপদেষ্টা মাহবুব আলম, পর্তুগাল আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক এমরান হোসেন ভূইয়া ও দপ্তর সম্পাদক জাকির হোসাইন, শ্রম বিষয়ক সম্পাদক সফিউল আলম প্রমুখ।

ইফতার এবং দোয়া মাহফিলের আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন যুবলীগ নেতা মো. জুবায়ের চৌধুরী। আলোচনা সভায় বক্তাগন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারন করে যুবলীগকে যে কোনও লড়াই সংগ্রামে প্রস্তুত থাকার আহ্বান জানান। সেই সাথে দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে পর্তুগাল আওয়ামী লীগ ও পর্তুগাল যুবলীগকে এক সাথে প্রবাসের বুকে পথ চলার দিক নির্দেশনা দেন।

অনুপম মেহেদি অনু তার সমাপনী বক্তব্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকল বৈদেশিক ষড়যন্ত্র রুখতে নেতাকর্মীদের কাজ করার আহ্বান জানান। সেই সাথে পর্তুগাল যুবলীগকে  সুসংগঠিত ও শক্তিশালী ইউনিট হিসেবে গড়ে তোলার জন্য সকল নেতাকর্মীর প্রতি আহ্বান জানান তিনি। 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন, রিয়াদ হোসেন খোকা, মিরাজ বাক্কার, বাপ্পি তালুকদার, উজ্জ্বল তপাদার, পর্তুগাল যুবলীগের ফারুক হোসেন মানিক, এসএম আশরাফুর রহমান বাপ্পী, মেহেদী হাসান সুমন, অভিজিৎ ঘোষ, জুয়েল রানা প্রধান, মো. শরিফুল ইসলাম, মাইনুল ইসলাম রাজন, এস এম জাহিদুর রহমান, মিথুন মল্লিক,এমডি হুমায়ুন কবির, মোহাম্মদ জাহিদ হাসান, মোঃসজীব হোসেন, এস এম সাচ্চু, সৈয়দ মাহবুব হাসান, মিনহাজুল আবি, পাপ্পু দেব, মেহেদী হাসান জীবন, এস এম হক জনি প্রমুখ।

ইফতারের পূর্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা এবং ১৫ আগষ্ট নিহত সকল শহীদের আত্মার মাগফিরাত কামনাসহ দেশ ও বিদেশে বসবাসরত সকল প্রবাসীদের সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত করেন যুবলীগ নেতা আনোয়ার হোসেন ভূইয়া।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর