২৫ সেপ্টেম্বর, ২০২২ ১১:৪৪

সিডনিতে জন্মভূমি টেলিভিশনের সপ্তম বর্ষপূর্তির আয়োজন উপলক্ষে প্রস্তুতি সভা

নাইম আবদুল্লাহ, সিডনি প্রতিনিধি

সিডনিতে জন্মভূমি টেলিভিশনের সপ্তম বর্ষপূর্তির আয়োজন উপলক্ষে প্রস্তুতি সভা

সিডনিতে জন্মভূমি টেলিভিশনের সপ্তম বর্ষপূর্তির আয়োজন উপলক্ষে গত শুক্রবার সন্ধ্যায় প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে

সিডনিতে জন্মভূমি টেলিভিশনের সপ্তম বর্ষপূর্তির আয়োজন উপলক্ষে গত শুক্রবার সন্ধ্যায় প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সিডনির মিন্টুতে নওয়াব রেস্টুরেন্টে আয়োজিত জন্মভূমি টেলিভিশনের চেয়ারম্যান আবু রেজা আরেফিনের সভাপতিত্বে এবং প্রস্তুতি কমিটির আহ্বায়ক ড. আসাদ শামসের সঞ্চালনায় এই প্রস্তুতি সভায় বেশকিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।

এ সভায় জন্মভূমি টেলিভিশনের সিইও রাহেলা আরেফিন ফারিয়া আহমেদ ও সাকিনা আক্তারকে জন্মভূমি টেলিভিশনের সপ্তম বর্ষপূর্তির সঞ্চালনার প্রস্তাব করলে তা করতালির মাধ্যমে সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। এছাড়া সপ্তম বর্ষপূর্তি সফলভাবে সম্পন্ন করার জন্য কয়েকটি সাব কমিটি গঠন করা হয়।

প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন জন্মভূমি টেলিভিশনের পরিচালক সৈয়দ আকরাম উল্লাহ, নাইম আবদুল্লাহ, শিরীন আক্তার মুন্নি, সাকিনা আক্তার, ড. ফয়জুল আজিম চঞ্চল, রানা শরীফ, আবিদা আসওয়াদ, আসওয়াদ বাবু ও ফারিয়া আহমেদ। সবশেষে রাতের খাবারে সবাইকে আপ্যায়ন করা হয়।

জন্মভূমি টেলিভিশনের সপ্তম বর্ষপূর্তি আগামী ৫ নভেম্বর (শনিবার) সন্ধ্যা ৬ টায় ইউনিভার্সিটি অব নিউ সাউথ ওয়েলসের স্যার জন ক্লেনসি অডিটোরিয়ামের অনুষ্ঠিত হবে। এই জমকালো অনুষ্ঠানে গান গাইতে বাংলাদেশ থেকে যাবেন ‘মেলায় যাইরে’ খ্যাত শিল্পী ও ঢাকা ব্যান্ডের দলনেতা কিংবদন্তি ব্যান্ড তারকা মাকসুদুল হক ও তার দল। তিনি দীর্ঘ ২০ বছর ‘ফিডব্যাক’ ব্যান্ডের হয়ে মাতিয়েছেন দেশের তরুণদের মন।

এ ছাড়া থাকবে স্থানীয় শিল্পীদের সংগীত ও সাংস্কৃতিক পরিবেশনা। টিকিট অনলাইনে পাওয়া যাচ্ছে www.krazytickets.com।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ


 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর