১৩ জানুয়ারি, ২০২৪ ১২:২২

চবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন অস্ট্রেলিয়ার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

নাইম আবদুল্লাহ

চবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন অস্ট্রেলিয়ার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন অস্ট্রেলিয়ার উদ্যোগ দিনব্যাপী নানা অনুষ্ঠানের মধ্যে দিয়ে ৬ জানুয়ারি হয়ে গেলো বার্ষিক বনভোজন। সিডনির মাউন্ট আনানে অবস্থিত অস্ট্রেলিয়া বোটানিক গার্ডেনসে সকাল ১১ টায় শুরু হয়ে অনুষ্ঠান চলে সন্ধ্যা ৬টা পর্যন্ত। পরিচিতি প্রদান ও স্বাগত বক্তব্য দিয়ে অনুষ্ঠান শুরু করেন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্যরা। 

সংগঠনের কার্যক্রমের অগ্রগতি অবহতি করে আয়োজকরা বলেন, করোনার সময় সংগঠনের কার্যক্রম স্থবির হয়ে পড়েছিল। সেই ধাক্কা সামলে উঠে এখন থেকে সংগঠনের কার্যক্রম নিয়মিত চলবে। এরপর অ্যাসোসিয়েশনের মহিলা সদস্যদের নিয়ে বালিশ বদল প্রতিযোগিতা, সদস্যদের ছেলে সন্তানদের অংশগ্রহণে দৌড় প্রতিযোগিতা ও মেয়ে শিশুদের নিয়ে বালিশ বদল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে প্রতিটি পর্বে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।  

দুপুরের খাবারের পর শুরু হয় সঙ্গীত পরিবেশনা। সংগঠনের সদস্যদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সমবেত কণ্ঠে পরিবেশিত হয় শাটল ট্রেনে গাওয়া জনপ্রিয় গানগুলো। 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রেজাউল আনোয়ার, আরিফ এ হক, শামীম শামসুজ্জামান, শাহাদাত রিয়াদ, আশিকুর রাহমান অ্যাশ, আলী আসগর, মাহমুদুল হাসান খান, আব্দুল্লাহ আল মামুন, তানজিয়া মমতাজ, উম্মে হাজেরা লাকি, অ্যানি শাহীন, তানজিলা তাজনিন চৌধুরী, রাফিজা বেগম, ড. ইখতেয়ার জাহেদ, ড. মাহবুব আলম, আখতার হোসেন, সেলিনা আক্তার, মোঃ হাবিবুর রাহমান, তানবিনা তাহের, আঝারুল হক, ফজলে ই প্রাধান ও মুমতাহিনা রাহমান।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর