২৯ মার্চ, ২০২৪ ০৩:৩৯

বাংলাদেশ বিজনেস অ্যাসোসিয়েশন ইন পোল্যান্ডের নতুন কমিটি

মোসাদ্দেক হোসেন সাইফুল, ইউরোপ

বাংলাদেশ বিজনেস অ্যাসোসিয়েশন ইন পোল্যান্ডের নতুন কমিটি

সিদ্দিকুর রহমানকে সভাপতি এবং শরীফ আহমেদকে সাধারণ সম্পাদক করে ‘ফেডারেশন অফ বাংলাদেশ বিজনেস অ্যাসোসিয়েশন ইন পোল্যান্ড’র কমিটি ঘোষণা করা হয়েছে।

রাজধানী ওয়ারশোর একটি হলে পোল্যান্ডের অধিকাংশ ব্যবসায়ীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে ভোটের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

ব্যবসায়ী কাজী সাইফুদ্দীনের সভাপতিত্বে এবং ফেডারেশন অফ বাংলাদেশ বিজনেস অ্যাসোসিয়েশন ইন পোল্যান্ডের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ব্যবসায়ী ও রাজনীতিবিদ মাসুদুর রহমান তুহিনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পোল্যান্ডে বসবাসরত প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী ও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ড. খলিলুল কাইউম, শাহীন মন্ডল, শরীফ হোসেন, স্বপন হোসেন, হাসান আব্দুল কাইয়ুম, মমিনুল হক, শেখ এরশাদুর রহমান, বিহারি হাসান, ইকবাল হোসেন, সাইফুল ইসলাম মিনাল, হামিদুল ইসলাম চৌধুরী মুরাদ, মিলন আহমেদ, দেলোয়ার অপু, কাউসার আহমেদ, মো. সোহেল, সাইদুর রহমান সায়েম, শাখাওয়াত হোসেন, মো. সাফায়েত, মুক্তার হোসেন, জিয়াউল হক খান, ইমরান হোসেন, মাসুদ করিম, মো. রাকিব, ওমর ফারুক, মো. আরিফ হোসেন ও রানা হক প্রমুখ।

পরে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক অনুষ্ঠানে উপস্থিত সবাইকে নিয়ে ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন। ইফতার পরবর্তী সভাপতি এবং সাধারণ সম্পাদক অনুষ্ঠানে উপস্থিত সকলের সামনে তাদের ভবিষ্যৎ কর্মপরিকল্পনা তুলে ধরেন এবং রাজধানী ওয়ারশতে আরও একটি মসজিদ নির্মাণের জন্য সকল ব্যবসায়ীদের সহযোগিতায় তহবিল গঠন করার সিদ্ধান্ত গ্রহণ করেন। অনুষ্ঠান শেষে উপস্থিত ব্যক্তিরা নবনির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদককে ফুলেল শুভেচ্ছা জানান।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর