২০ জানুয়ারি, ২০২০ ১৪:১৫

বাপ-চাচার অভিজ্ঞতা কাজে লাগিয়ে বাসযোগ্য ঢাকা গড়বেন ইশরাক: মির্জা আব্বাস

নিজস্ব প্রতিবেদক

বাপ-চাচার অভিজ্ঞতা কাজে লাগিয়ে বাসযোগ্য ঢাকা গড়বেন ইশরাক: মির্জা আব্বাস

মির্জা আব্বাস। ফাইল ছবি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, নির্বাচনী জয়ী হলে বাপ-চাচার অভিজ্ঞতা কাজে লাগিয়ে বাসযোগ্য ঢাকা গড়বে বিএনপি মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

সোমবার সিটি করপোরেশন নির্বাচনের একাদশতম দিনের প্রচারণা শুরুর আগে সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির সামনে এসব কথা বলেন তিনি।

মির্জা আব্বাস বলেন, ইশরাক সাবেক সফল মেয়র সাদেক হোসেন খোকার সুযোগ্য সন্তান। আমি নিজে ঢাকার মেয়র ছিলাম, সাদেক হোসেন খোকাও ঢাকার মেয়র ছিলেন। তখন ঢাকার এই পরিণতি ছিল না। ঢাকা একটি গোছালো শহর ছিল।

এ সময় তিনি নগরবাসীকে উদ্দেশ্য করে বলেন, ইশরাক একজন যোগ্য প্রার্থী। আপনারা তাকে ভোট দিয়ে নির্বাচিত করুন। সিটি করপোরেশন পরিচালনায় আমার ও সাদেক হোসেন খোকার যে অভিজ্ঞতা তা সমন্বয় করে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন একটি সুন্দর বাসযোগ্য ঢাকা শহর গড়ে তুলতে সক্ষম হবেন।

গণসংযোগে অন্যদের মধ্যে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, যুগ্ম  মহাসচিব খায়রুল কবির খোকন, হাবিব-উন-নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সভাপতি রফিকুল আলম মজনু, সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিন, বিএনপি কেন্দ্রীয় নেতা মীর শরাফত আলী সফু, শ্রমিক দল নেতা মোস্তাফিজুর রহমানসহ ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর