মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

নকআউট পর্বের লড়াই শুরু আজ

ক্রীড়া প্রতিবেদক

নকআউট পর্বের লড়াই শুরু আজ

গ্রুপ পর্ব পেরিয়ে আজ থেকে স্বাধীনতা কাপ ফুটবলে নকআউট পর্বের লড়াই শুরু। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রথম কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন আরামবাগ ক্রীড়া সংঘ ও গোপীবাগের ব্রাদার্স ইউনিয়ন। আরামবাগ এ গ্রুপে টিম বিজেএমসি ও সাইফ স্পোর্টিংকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়ে শেষ আটে জায়গা করে নিয়েছে। সি গ্রুপে রানার্স আপ হয়ে নকআউট পর্বে খেলছে ব্রাদার্স।

এক সময়ে ব্রাদার্স ফেবারিট হলেও দৃশ্য এখন পাল্টে গেছে। বরং বিগত কয়েক বছরের পারফরম্যান্সের বিচারে আরামবাগই জায়ান্ট হয়ে উঠেছে। তবে সেমিফাইনালে ওঠার লড়াইয়ে কে যে জিতবে বলা মুশকিল। আগামীকাল দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে লড়বে বি গ্রুপ চ্যাম্পিয়ন চট্টগ্রাম আবাহনী ও ডি গ্রুপ রানার্স আপ শেখ রাসেল ক্রীড়া চক্র। বৃহস্পতিবার খেলবে ফেডারেশন কাপ জয়ী ঢাকা আবাহনী ও সাইফ স্পোর্টিং। ঢাকা আবাহনী সি গ্রুপ চ্যাম্পিয়ন ও সাইফ হয়েছে ‘এ’ গ্রুপে রানার্স আপ। শুক্রবার ডি গ্রুপ চ্যাম্পিয়ন ফেডারেশন কাপ রানার্সআপ বসুন্ধরা কিংস মুখোমুখি হবে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির বিপক্ষে। ‘সি’ গ্রুপে রানার্সআপ হয়েছে পুরান ঢাকার দলটি।

১৯ ডিসেম্বর প্রথম সেমিফাইনালে খেলবে ১১ ও ১২ ডিসেম্বর বিজয়ী দুই দল। ২০ ডিসেম্বর তৃতীয় ও চতুর্থ কোয়ার্টার ফাইনালে জয়ীরা খেলবে। ফাইনাল হবে ২৪ ডিসেম্বর।

সর্বশেষ খবর