Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ৮ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৭ নভেম্বর, ২০১৯ ২৩:১৩

দুই ক্রিকেটার গ্রেফতার

ক্রীড়া ডেস্ক

দুই ক্রিকেটার গ্রেফতার

জুয়াড়ির ম্যাচ পাতানোর প্রস্তাব গোপন করে সব ধরনের ক্রিকেটে এক বছর নিষিদ্ধ সাকিব আল হাসান। বিশ্বসেরা অলরাউন্ডারের এই নিষেধাজ্ঞায় তোলপাড় ক্রিকেটবিশ্ব। সাকিবের এই নিষেধাজ্ঞার রেশ কাটার আগেই এবার ভারতীয় ক্রিকেটে দাগ লাগল। স্পট ফিক্সিংয়ের জড়িত থাকার অভিযোগে কর্নাটকের দুই ক্রিকেটারকে গ্রেফতার করেছে ভারতীয় পুলিশের সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ। পুলিশ জানিয়েছে, কর্নাটক প্রিমিয়ার লিগের (কেপিএল) ফাইনালে অর্থের বিনিময়ে স্লো ব্যাটিং করার অভিযোগে বেলারি টাস্কার্সের অধিনায়ক সিএম গৌতম এবং আবরার কাজীকে গ্রেফতার করেছে।

দুই ক্রিকেটারের বিরুদ্ধে অভিযোগ, ফাইনালে হুগলি টাইগার্সের বিরুদ্ধে ধীরগতিতে ব্যাটিং করতে ২০ লাখ রুপি নিয়েছেন। ম্যাচটিতে টাস্কার্স হেরেছিল ৮ রানে। শুধু ফাইনাল নয়, লিগ পর্বের এক ম্যাচেও স্পট ফিক্সিংয়ের অভিযোগ রয়েছে দুজনের বিপক্ষে। 

দুই ক্রিকেটার ছাড়াও একই অভিযোগে গ্রেফতার করা হয়েছে আরও কয়েকজনকে। সেপ্টেম্বরে বেলাগাভি প্যান্থার্সের মালিক আলি আশফাক থারাকে গ্রেফতারের পর ফিক্সিং কা- সামনে চলে আসে। টাস্কার্স দলের মালিক আরভিন্দ ভেঙ্কটেশ রেড্ডিকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ২৬ অক্টোবর বেঙ্গালুরু ব্লাস্টার্সের এম বিশ্বনাথন ও বোলিং কোচ ভিনু প্রসাদকে গ্রেফতার করা হয়েছে।


আপনার মন্তব্য