শিরোনাম
প্রকাশ : রবিবার, ২৬ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২৫ জানুয়ারি, ২০২০ ২৩:৫০

লাখো কুপনের মাঝে ভাগ্যবানরা

বিশ্বকাপ কুইজের ড্র

ক্রীড়া প্রতিবেদক

লাখো কুপনের মাঝে ভাগ্যবানরা
ওয়ালটন বাংলাদেশ প্রতিদিন বিশ্বকাপ কুইজের ড্র, মিনিস্টার বাংলাদেশ প্রতিদিন বিশ্বকাপ কুইজের ড্র

গতকাল বাংলাদেশ প্রতিদিন কনফারেন্স রুমে ‘বাংলাদেশ প্রতিদিন-ওয়ালটন বিশ্বকাপ কুইজ’ এবং ‘বাংলাদেশ প্রতিদিন-মিনিস্টার বিশ্বকাপ কুইজ’ প্রতিযোগিতা দুটি বিজয়ীদের নাম চূড়ান্ত হয়েছে ড্রয়ের মাধ্যমে। ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চক্ষু বিশেষজ্ঞ অধ্যাপক ডাক্তার সৈয়দ মোদাসসের আলি। এছাড়াও ছিলেন বাংলাদেশ প্রতিদিনের যুগ্ম সম্পাদক আবু তাহের, উপ সম্পাদক মাহমুদ হাসান ওয়ালটনের নির্বাহী পরিচালক (ওয়ালটন ও মার্সেল ব্র্যান্ড) হুমায়ুন কবীরসহ অন্যন্যরা। 

বাংলাদেশ প্রতিদিন-ওয়ালটন বিশ্বকাপ ক্রিকেট কুইজের দুই ধাপের প্রথমটিতে মো. ফারুক প্রথম পুরস্কার জিতেছেন ৫৫ ইঞ্চি ওয়ালটন এলইডি টিভি। দ্বিতীয় পুরস্কার  জিতেছেন রাহাত, তৃতীয় জেসমিন, চতুর্থ  রাইসা, পঞ্চম (৩টি) প্রাণতী, তাপুসী ও ফয়সাল এবং ষষ্ঠ (৬টি) রিয়াদ, রনি, আরিফুল হুদা, মো. নাঈম ইসলাম, পারুল আক্তার ও রুমা।

দ্বিতীয় ধাপে প্রথম হয়ে একটি ৫৫ ইঞ্চি ওয়ালটন এলইডি টিভি পুরস্কার জিতেছেন মানিকনগরের আরিফ। দ্বিতীয় মেহেদি হাসান, আক্কাস হোসেন তৃতীয়, চতুর্থ নুসরাত, পঞ্চম শাহরিয়া, ষষ্ঠ মানহা এবং সপ্তম পুরস্কার জিতেছেন হুমায়ুন, জুই, আদীব বিন শরীফ, ইমরান।

বাংলাদেশ প্রতিদিন - মিনিস্টার বিশ্বকাপ ক্রিকেট কুইজের ড্র অনুষ্ঠিত হয়েছে দুই ধাপে। প্রথম ধাপে প্রথম হয়ে ৫৫ ইঞ্চি ৪কে মিনিস্টার এলইডি টিভি পুরস্কার জিতেছেন সজল। দ্বিতীয় জোবেদা খাতুন, তৃতীয়  শাহানারা আক্তার, চতুর্থ রুমি, পঞ্চম নাঈম আহমেদ, ষষ্ঠ নাবিলি আক্তার ও মো. ইব্রাহীম, সপ্তম পুরস্কার (৩টি) প্রান্তি, নাসরিন ও হাসান এবং অষ্টম পুরস্কার (৩টি) জিতেছেন স্মৃতি, শাহিদুর ও তামান্না খান।

দ্বিতীয় ধাপে প্রথম পুরস্কার মিনিস্টার ৫৫ ইঞ্চি ৪কে এলইডি টিভি জিতেছেন শারমিন। দ্বিতীয় দোলন চাপা, তৃতীয় লিমা, চতুর্থ  নাজমা, পঞ্চম আব্দুল্লাহ আল মামুন, ষষ্ঠ  (২টি) সামিহা ও শামিম, সপ্তম (৩টি) মো. আনোয়ার হোসেন, নুরুজ্জামান খান ও রাবেয়া আক্তার এবং অষ্টম পুরস্কার হয়ে (৩টি) পুরস্কার জিতেছেন মো. বিপ্লব,  মাহতাব ও সাথী।


আপনার মন্তব্য