শিরোনাম
প্রকাশ : বুধবার, ৩ জুন, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২ জুন, ২০২০ ২৩:২৮

রোনালদোরা মাঠে নামছেন ২২ জুন

ক্রীড়া ডেস্ক

রোনালদোরা মাঠে নামছেন ২২ জুন

ইউরোপিয়ান ফুটবলের লড়াই বেশ কিছুদিন আগেই শুরু হয়ে গেছে। আরও কয়েকটা লিগ শুরু হওয়ার অপেক্ষায় আছে। ইতালিয়ান সিরি এ শুরু হচ্ছে ২০ জুন থেকে। অবশ্য রোনালদোর দল জুভেন্টাস মাঠে নামবে ২২ জুন। প্রতিপক্ষ বলগনা।

করোনাভাইরাসের কারণে লিগ গত মার্চে বন্ধ হয়ে গিয়েছিল। লিগ পুনরায় শুরুর তারিখটা আগেই  ঘোষণা করা হয়েছে। এবার সূচিও প্রকাশ করে লিগ কর্তৃপক্ষ।  ইতালিয়ান সিরি এ লিগ শেষ হবে ২ আগস্ট। গত ৯ মার্চ থেকে স্থগিত থাকা লিগে ক্লাবগুলোর এখনো বাকি অন্তত ১২টি করে ম্যাচ। কোনো কোনো ক্লাবের ১৩টি করে ম্যাচও বাকি। লিগ পুনরায় শুরু হওয়ার পর প্রায় প্রতিদিনই খেলা আছে।

ইতালিয়ান সিরি এ শুরু হচ্ছে ২০ জুন থেকে। অবশ্য রোনালদোর দল জুভেন্টাস মাঠে নামবে ২২ জুন। প্রতিপক্ষ বলগনা। করোনাভাইরাসের কারণে লিগ গত মার্চে বন্ধ হয়ে গিয়েছিল। লিগ পুনরায় শুরুর তারিখটা আগেই  ঘোষণা করা হয়েছে

শুধু পাঁচ দিন কোনো ম্যাচ  নেই। প্রথম দিন চারটি ম্যাচ অনুষ্ঠিত হবে।

মুখোমুখি হবে তোরিনো-পার্মা, ভেরোনা- ক্যাগলিয়ারি, স্যাম্পডোরিয়া-ইন্টার মিলান এবং আটলান্টা-সাসুলো। সিরি এ লিগে ২৬ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে আছে টানা নবম শিরোপার দৌড়ে থাকা জুভেন্টাস। সমান ম্যাচে তাদের চেয়ে ১ পয়েন্ট কম নিয়ে দুইয়ে আছে লেজো।


আপনার মন্তব্য