রবিবার, ১৬ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

সংক্ষিপ্ত

চেলসিকে হারাল ম্যানসিটি

ইংলিশ প্রিমিয়ার লিগে গতকাল চেলসিকে ১-০ গোলে হারিয়েছে ম্যানসিটি। দলের পক্ষে জয়সূচক গোলটি করেন বেলজিয়ান তারকা কেভিন ডি ব্রুইন। এ জয়ে ২২ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে লিগের শীর্ষে অবস্থান করছে পেপ গার্ডিওলার দল। সমান ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে চেলসি।

 

লেভানডস্কির হ্যাটট্রিক

দারুণ ছন্দে রয়েছেন বায়ার্ন মিউনিখের পোলিশ স্ট্রাইকার রবার্তো লেভানডস্কি। এই পোলিশ স্ট্রাইকার গতকাল রাতে বুন্দেস লিগায় হ্যাটট্রিক করেছেন। তার হ্যাটট্রিকে বায়ার্ন অ্যাওয়ে ম্যাচে ৪-০ গোলে জিতেছে এফসি কোলনের বিপক্ষে। বায়ার্নের ৪ নম্বর গোলটি করেন তলিসো। লেভানডস্কি হ্যাটট্রিক করেন ৯, ৬২ ও ৭৪ মিনিটে। এই জয়ে বায়ার্নের পয়েন্ট ১৯ ম্যাচে ১৫ জয়ে ৪৬। কোলনের পয়েন্ট ১৯ ম্যাচে ২৮।

 

ভলিবলে বিমান বাহিনীর জয়

ওয়ালটন বিজয় দিবস ভলিবলে জয় পেয়েছে বাংলাদেশ বিমান বাহিনী। গতকাল তারা ৩-০ সেটে হারিয়েছে বাংলাদেশ জেলকে (২৫-১৮, ২৫-১৬ ও ২৫-১৭ পয়েন্টে)। এছাড়াও জয় পেয়েছে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। তারা ৩-০ সেটে হারিয়েছে বাংলাদেশ পুলিশকে (২৬-২৪, ২৫-১৫ ও ২৫-১৪ পয়েন্টে)। আজ সেনাবাহিনী-বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এবং বিমান বাহিনী ও ক গ্রুপের রানার্সআপ সেমিফাইনালে মুখোমুখি হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর