শনিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২২ ০০:০০ টা

বসুন্ধরা কিংস অ্যারিনায় আবাহনীর জয়

ক্রীড়া প্রতিবেদক

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে বসুন্ধরা কিংস অ্যারিনায় গতকাল নিজেদের প্রথম হোম ম্যাচ খেলতে নামে শেখ রাসেল ক্রীড়া চক্র। তবে বসুন্ধরা কিংসের মতো নিজেদের শুরুটা জয় দিয়ে রাঙাতে পারেনি তারা। আবাহনী লিমিটেড ৩-১ গোলের জয় পেয়েছে শেখ রাসেলের বিপক্ষে। জুয়েল (৪৯), মিলাদ (৬১) ও জীবন (৮৪) ১টি করে গোল করেন আবাহনীর পক্ষে। শেখ রাসেলের পক্ষে একটি গোল করেন ইসমাইল রুটি। এ জয়ে আবাহনী ১০ পয়েন্ট নিয়ে লিগে শীর্ষে অবস্থান করছে।

গতকাল বসুন্ধরা কিংস অ্যারিনায় ম্যাচ শেষে আবাহনীর কোচ মারিও লেমোস বলেন, ‘বাংলাদেশের সেরা মাঠ এটি। কেবল মাঠই নয়, পুরো পরিবেশটাই চমৎকার। আমি মনে করি, বাংলাদেশের ফুটবলের জন্য এই কমপ্লেক্স খুবই উপকারে আসবে।’ শেখ রাসেল ক্রীড়া চক্রের কোচ সাইফুল বারী টিটুও একই কথা বললেন। তিনি বলেন, ‘এই মাঠে যারা টেকনিক্যালি ভালো ফুটবলার তাদের কাছ থেকে সেরা ফুটবল পাওয়া যাবে। অসাধারণ এক মাঠ।’ শেখ রাসেল ৫ পয়েন্ট নিয়ে লিগে সাত নম্বরে অবস্থান করছে। এদিকে গতকাল মুন্সীগঞ্জে সাইফ স্পোর্টিংকে ২-০ গোলে হারিয়েছে মোহামেডান।

সুলেমান দিয়াবাতে ও শাহরিয়ার ইমন মোহামেডানের পক্ষে গোল দুটি করেন। চার ম্যাচ খেলে মোহামেডান এখনো অপরাজিতই রইল। মোহামেডান ছাড়া আরও তিনটি দল লিগে এখনো অপরাজিত (শেখ জামাল, আবাহনী ও চট্টগ্রাম আবাহনী। দুই জয় ও দুই ড্র করে ৮ পয়েন্ট নিয়ে মোহামেডান চার নম্বরে অবস্থান করছে। সাইফ সমান ম্যাচে ৬ পয়েন্ট সংগ্রহ করে পাঁচে আছে।

 

সর্বশেষ খবর